শুক্রবার, ০৭ মে ২০২১, ১১:১৯ অপরাহ্ন

শিরোনামঃ
কালিগঞ্জ সীমান্তে অবৈধ ভারতীয় গলদা রেনু সহ ৩ চোরাকারবারি আটক সিরাজগঞ্জে মুজিব ফোর্সের কমিটি গঠন মধুপুরে ধান কর্তন উৎসব এর শুভ উদ্ভোধন করলেন কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এমপি ফেনীতে ১১ বছরের শিশুকে গলাকেটে হত্যা: ১৭ বছরের বালক আটক কালিগঞ্জের কৃতি সন্তান আবুল কালাম আজাদ পুলিশ সুপার হলেন ফেনীতে ছেলে করোনা আক্রান্ত শুনে মায়ের মৃত্যু, ১০ দিন পর ছেলেরও মৃত্যু নাগরপুরে দপ্তিয়ার ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ টাঙ্গাইলের মধুপুরে হিজড়াদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ চৌহালীতে বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এ্যাসোসিয়েশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ ফেনীতে সানরাইজ ফাউন্ডেশনের ইফতার ও দোয়া

সিরাজগঞ্জে বাম গনতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ প্রতিনিধি:

 

লগডাউনে শ্রমজীবী মানুষদের জন্য খাদ্য ও অর্থ সহায়তা প্রদান সিরাজগঞ্জ সহ দেশের প্রত্যেক জেলায় করোনা চিকিৎসার ব্যবস্থা ভেন্টিলেশন চালু পর্যাপ্ত অক্সিজেনের ব্যবস্থা স্বাস্থ্য খাতের দূর্নীতি বন্ধ এবং বাজার নিয়ন্ত্রণ নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম কমানোর দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে -সোমবার (১২এপ্রিল) সকাল ১১টায় বাম গনতান্ত্রিক জোট সিরাজগঞ্জ জেলা শাখার উদ্যোগে এক এস এস রোডে এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে বক্তব্য রাখেন বাম জোটের নেতা বাসদ সিরাজগঞ্জ জেলা শাখার আহ্বায়ক কমরেড নব কুমার কর্মকার, বিশিষ্ট বাম নেতা সিপিবি সভাপতি কমরেড ইসমাইল হোসেন, বাসদ নেতা সরোয়াদ্দি খান, সিপিবি নেতা সুলতান আহমেদ, শ্রমিক নেতা সাইফুল ইসলাম আব্দুল করিম, ছাত্র নেতা সজিব আহমেদ, ছাত্র নেতা কামরুল ইসলাম, শ্রমিক নেতা সন্তোষ কুমার বাবু প্রমূখ। বক্তারা বলেন করোনা কালে এই ১৪মাসে করোনা মোকাবেলায় কোন ব্যবস্থা গ্রহণ না করে শুধু লুটপাটে ব্যাস্ত ৩১ কোটি টাকায় নির্মিত হাসপাতাল উধাও ।৩৪৩ কোটি টাকার কোন হিসাব নেই। বাজার নিয়ন্ত্রণ নেই। শ্রমজীবী মানুষদের খাদ্য অর্থ সহায়তা নাদিয়ে লগডাউন দিয়ে শ্রমজীবী মানুষদের নির্যাতন করা হচ্ছে। বক্তারা অবিলম্বে গরীবদের খাদ্য ও অর্থ সহায়তার দাবি করেন। সিরাজগঞ্জে করোনা চিকিৎসা ভেন্টিলেশন এবং অক্সিজেনের ব্যবস্থা করার দাবি জানান।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group