শুক্রবার, ০৭ মে ২০২১, ১০:১৭ অপরাহ্ন

শিরোনামঃ
কালিগঞ্জ সীমান্তে অবৈধ ভারতীয় গলদা রেনু সহ ৩ চোরাকারবারি আটক সিরাজগঞ্জে মুজিব ফোর্সের কমিটি গঠন মধুপুরে ধান কর্তন উৎসব এর শুভ উদ্ভোধন করলেন কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এমপি ফেনীতে ১১ বছরের শিশুকে গলাকেটে হত্যা: ১৭ বছরের বালক আটক কালিগঞ্জের কৃতি সন্তান আবুল কালাম আজাদ পুলিশ সুপার হলেন ফেনীতে ছেলে করোনা আক্রান্ত শুনে মায়ের মৃত্যু, ১০ দিন পর ছেলেরও মৃত্যু নাগরপুরে দপ্তিয়ার ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ টাঙ্গাইলের মধুপুরে হিজড়াদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ চৌহালীতে বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এ্যাসোসিয়েশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ ফেনীতে সানরাইজ ফাউন্ডেশনের ইফতার ও দোয়া

মা কে ফেরত চেয়ে সন্তানের সংবাদ সম্মেলন

সলঙ্গা প্রতিনিধি :

সিরাজগঞ্জে মাকে ফিরে পেতে সংবাদ সম্মেলন করেছেন নাইম হোসেন (১৩) নামের এক নাবালক সন্তান ।
নাইম হোসেন রায়গঞ্জ উপজেলার ঘুরকা ইউনিয়নের রয়হাটি গ্রামের শাহিনুর ইসলামের ছেলে ।

মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে হাটিকুমরুলে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় । এসময় শিশু নাইম হোসেন ও তার বাবা শাহিনুর উপস্থিত ছিলেন ।

মা হারা শিশু নাইম হোসেন বলেন, আমি বাবা মায়ের একমাত্র সন্তান । আমার বাবা শাহিনুর ইসলাম ও মা মোছাঃ শিল্পী খাতুন এক জন গৃহীনি। আমার মা চেক ভাঙ্গানোর জন্য চান্দাইকোনা সোনালী ব্যাংকে গেলে সোনাখারা ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের মৃত নুরা হোসেনের ছেলে ব্যাংক কর্মকর্তা অফিসার ক্যাশ ফরহাদ হোসেন আমার মায়ের সাথে সক্ষতা গড়ে তোলে । পরবর্তী ফরহাদ হাটিকুমরুল শাখায় বদলী হয়ে গেলে আমার মাকে বিভিন্ন ভাবে প্রলোভন ও ভয় দেখিয়ে আমার মায়ের সাথে দেখা করত এবং আমার মায়ের সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে ।

এ ব্যাপারে আমি ও আমার বাবা আমার মাকে অনেক বুঝিয়ে বলি কিন্তু ফরহাদ তাদের ছবি ভাইরাল করার ভয় দেখিয়ে আমার মাকে দিয়ে আমার বাবা কে ডিভোর্স দিতে বাধ্য করায় ।

আমার বাবা একজন ভাল মানুষ ও এতে মায়েরও কোন দোষ নেই । ফরহাদ একজন খারাপ চরিত্রের মানুষ । এর আগেও ফরহাদ অনেক মেয়ের সংসার ভেঙেছে ।আমার বাবা মায়ের বিচ্ছেদের জন্য ফরহাদই দায়ী । ফরহাদ বিভিন্ন প্রলোভন ও‌ ভয়ভীতি দেখিয়ে আমার মা শিল্পি খাতুনকে আমাদের কাছে আসতে দিচ্ছে না ।

এ ব্যাপারে আমিই আমার বাবাকে বুঝিয়ে রায়গন্জ থানায় লিখিত , ও বর্তমানে ফরহাদের কর্মস্থল সোনালী ব্যাংকে হাটিকুমরুল শাখায় মৌখিক অভিযোগ করাই । আমার ভবিষ্যৎ এখন অনিশ্চিত তাই আমি আমার মাকে ফেরত চাই । এবং আমার বাবা মায়ের বিচ্ছেদের জন্য ফরহাদের বিচার চাই ।

এ ব্যাপারে প্রশাসন ও সমাজের সকলের সহযোগিতা চাই ।
এ ছাড়া নাইম হোসেন আরও জানান , বিষয়টি নিয়ে প্রতিবাদ করার পর থেকে ফরহাদ বিভিন্ন সময় বিভিন্ন মাধ্যমে আমাদেরকে হুমকি দিয়ে আসছে । আমি ফরহাদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি। আমারা নিরাপত্তা হীনতায় ভু্গছি । আমার মাকে আমি ফিরে পেতে চাই । মাকে নিয়ে আগের মত আমারা সুখের সংসার করতে চাই ।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group