শুক্রবার, ০৭ মে ২০২১, ১০:৩১ অপরাহ্ন

শিরোনামঃ
কালিগঞ্জ সীমান্তে অবৈধ ভারতীয় গলদা রেনু সহ ৩ চোরাকারবারি আটক সিরাজগঞ্জে মুজিব ফোর্সের কমিটি গঠন মধুপুরে ধান কর্তন উৎসব এর শুভ উদ্ভোধন করলেন কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এমপি ফেনীতে ১১ বছরের শিশুকে গলাকেটে হত্যা: ১৭ বছরের বালক আটক কালিগঞ্জের কৃতি সন্তান আবুল কালাম আজাদ পুলিশ সুপার হলেন ফেনীতে ছেলে করোনা আক্রান্ত শুনে মায়ের মৃত্যু, ১০ দিন পর ছেলেরও মৃত্যু নাগরপুরে দপ্তিয়ার ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ টাঙ্গাইলের মধুপুরে হিজড়াদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ চৌহালীতে বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এ্যাসোসিয়েশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ ফেনীতে সানরাইজ ফাউন্ডেশনের ইফতার ও দোয়া

সরকার বিরোধী পোষ্ট দেয়ায় ফেনীতে যুবক গ্রেফতার

ফজলুল করিম হৃদয়, ফেনী প্রতিনিধি:

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সরকার বিরোধী ও ধর্মীয় উস্কানীমূলক বিভিন্ন পোষ্ট দেয়ায় ইমরানুল হক ইমরান (২৯) নামের এক যুবককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার (২২ এপ্রিল) যুবকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, বেশ কিছুদিন যাবত ইমরান তার ব্যবহারিত ফেসবুক আইডি থেকে সরকার বিরোধী মিথ্যা ও ভূয়া বিভিন্ন পোষ্ট প্রচার করে আসছে। সম্প্রতি হেফাজত, বিএনপি ও লকডাউন ইস্যু নিয়েও সে নানাভাবে গুজব ও মনগড়া প্রচার করছে। এমতাবস্থায় তাকে আইনের আওতায় আনতে বুধবার রাত ১১টার দিকে ফেনী পৌরসভার দক্ষিণ চাড়িপুরস্থ অইধন ভূঞা বাড়িতে অভিযান চালানো হয়। এসময় একটি স্যামসন মোবাইলসহ ইমরানকে আটক করা হয়েছে। আটককৃত ইমরান মহিপাল সরকারী কলেজ রোড এলাকার আবদুল করিমের ছেলে।

ফেনী জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ এএনএম নুরুজ্জামান জানান, বৃহস্পতিবার আটককৃত যুবকের বিরুদ্ধে ফেনী মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group