শুক্রবার, ০৭ মে ২০২১, ০৯:৩৯ অপরাহ্ন

শিরোনামঃ
সিরাজগঞ্জে মুজিব ফোর্সের কমিটি গঠন মধুপুরে ধান কর্তন উৎসব এর শুভ উদ্ভোধন করলেন কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এমপি ফেনীতে ১১ বছরের শিশুকে গলাকেটে হত্যা: ১৭ বছরের বালক আটক কালিগঞ্জের কৃতি সন্তান আবুল কালাম আজাদ পুলিশ সুপার হলেন ফেনীতে ছেলে করোনা আক্রান্ত শুনে মায়ের মৃত্যু, ১০ দিন পর ছেলেরও মৃত্যু নাগরপুরে দপ্তিয়ার ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ টাঙ্গাইলের মধুপুরে হিজড়াদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ চৌহালীতে বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এ্যাসোসিয়েশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ ফেনীতে সানরাইজ ফাউন্ডেশনের ইফতার ও দোয়া উল্লাপাড়ায় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করলেন এমপি তানভীর ইমাম

ফেনীতে ১ কোটি ২৫ লাখ টাকার তহবিল বিতরণ জেলা আইনজীবী সমিতির

ফজলুল করিম হৃদয়, ফেনী প্রতিনিধি:

করোনা পরিস্থিতিতে চলমান আর্থিক সংকট মোকাবেলায় সমিতির সদস্য ও আইনজীবীদের মাঝে ১ কোটি ২৫ লাখ টাকার কল্যাণ তহবিল ও ঋন বিতরণ করেছে ফেনী জেলা আইনজীবী সমিতি। রবিবার সমিতির কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে সভাপতি-সম্পাদকের হাত থেকে সুবিধাভোগীরা টাকার চেক গ্রহন করেন।

ফেনী জেলা আইনজীবী সমিতির সভাপতি নুর হোসেন জানান, চলমান করোনা পরিস্থিতিতে সমিতির সদস্য ও অন্যান্য আইনজীবীদের আয়রোজগার পুরোপুরি বন্ধ হয়েগেছে। নিয়মিত আদালত বন্ধ থাকায় অনেক আইনজীবী আর্থিক অনটনে পড়েছেন। এমতাবস্থায় রবিবার (২ মে) ফেনী জেলা আইনজীবী কল্যাণ তহবিলের গচ্ছিত অর্থ থেকে ৩০ ভাগ টাকা ১৯৪ জন সদস্যের মাঝে বিতরণ করা হয়। এছাড়াও যেসকল আইনজীবী সমিতির ও কল্যাণ তহবিলের সদস্যপদ লাভ করেনি তাদের মাঝে আবেদন মোতাবেক ঋন বিতরণ করা হয়েছে। সব মিলিয়ে ৩শতাধিক সদস্য ও আইজীবীর মাঝে ১ কোটি ২৫ লাখ টাকার চেক বিতরণ করেছে সমিতি।

জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মো. গোলাম কিবরিয়া জানান, কল্যাণ তহবিল থেকে ৩১ জন সদস্য ১ লাখ টাকা করে পেয়েছে। বাকীরা বিভিন্ন অংকের টাকা গ্রহন করেছেন। যারা আমাদের সমিতির সদস্য হননি; কিন্তুু আইন পেশায় রয়েছেন। আমরা তাদেরকে ঋন দেয়ার ব্যবস্থা করেছি। যাতে করে তারা করোনা পরিস্থিতে আর্থিক সংকট কেটে উঠতে পারে।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group