শনিবার, ১২ Jun ২০২১, ০৯:০৭ অপরাহ্ন

শিরোনামঃ
কালিগঞ্জে হারুন এগ্রিকালচার ফার্ম পুকুরে বিষ প্রয়োগ, ৩ লক্ষ টাকার ক্ষতি সলঙ্গার রামকৃষ্ণপুরে ডিজিটাল কায়দায় বয়স্ক ভাতার টাকা চুরি কাজিপুরে মৎস্য কর্মকর্তার অভিযানে ২৫ টি চায়না জাল জব্দ আওয়ামী লীগ নেতাকে মারপিট,মনিগ্রাম বাজারে আতংক এখন আফাজ কামারখন্দে কৃষিজমিতে নদীখননের বালি রাখার প্রক্রিয়ার প্রতিবাদে কৃষকদের বিক্ষোভ সিরাজগঞ্জে বিদ্যুৎ গ্রাহকদের নানা অভিযোগের প্রেক্ষিতে গণশুনানী কালিগঞ্জ থানায় কুখ্যাত চোর জালালসহ ওয়ারেন্টভুক্ত ০৪ আসামী গ্রেফতার সিরাজগঞ্জে জেলা পর্যায়ে করোনা প্রতিরোধ বিষয়ক কার্যক্রম সুসমন্বয়ের লক্ষ্যে-মতবিনিময় সভা অনুষ্ঠিত নাগরপুরে দূর্যোগ বিষয়ক স্থায়ী আদেশাবলী অবহিতকরণ কর্মশালা কালিগঞ্জের হাড়দ্দহা গ্রামে জনকল্যাণার্থে নলকূপ স্থাপন করলেন যুক্তরাজ্য প্রবাসী শেখ নাসিরউদ্দীন

ফেনীতে ছেলে করোনা আক্রান্ত শুনে মায়ের মৃত্যু, ১০ দিন পর ছেলেরও মৃত্যু

ফজলুল করিম হৃদয়, ফেনী প্রতিনিধি:

ফেনীতে ছেলে করোনায় আক্রান্ত শুনে মায়ের মৃত্যু, ১০ দিন পর ছেলের মৃত্যুর ঘটনা ঘটেছে ।

গত বুধবার (০৫ মে) রাতে ইকবাল মজুমদারের (৫২) মৃত্যু হয়। তিনি সদর উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ও কাজিরবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি।

স্থানীয় সূত্র জানায়, সর্দি-কাশিতে আক্রান্ত হলে ২৪ এপ্রিল ফেনী জেনারেল হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন ইকবাল মজুমদার। পরদিন শ্বাসকষ্ট অনুভব হলে মেডিনোভা হাসপাতালে ভর্তি হন। ওই দিনই নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালের পরীক্ষাগার থেকে প্রেরিত প্রতিবেদনে তার করোনা শনাক্ত হয়। করোনা আক্রান্তের খবর শুনে ওই দিন রাতে হঠাৎ তার মা ফজিলাতুননেসা (৬৫) মারা যান।

ইকবাল মজুমদারের বড় ছেলে হাসান আবদুল্লাহ সাকিব বলেন, বাবার শারীরিক অবস্থা উন্নতি না হওয়ায় মঙ্গলবার রাতে রাজধানীর জয়নুল হক সিকদার উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার ৪৫ মিনিটে তার মৃত্যু হয়।

ইকবাল মজুমদার ব্যক্তি জীবনে একটি বীমা কোম্পানির ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) হিসেবে অবসরগ্রহণ করেন। তিনি দুই ছেলে ও দুই মেয়ের জনক।

কাজিরবাগ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী বুলবুল আহমেদ সোহাগ বলেন, বুধবার রাত সাড়ে ১১টায় মালিপুর মজুমদার বাড়ির মসজিদ প্রাঙ্গণে ইকবাল মজুমদারের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এ নিয়ে ফেনীতে করোনায় আক্রান্ত হয়ে ৫৮ জনের মৃত্যু হলো।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group