শনিবার, ১২ Jun ২০২১, ০৯:১৬ অপরাহ্ন

শিরোনামঃ
কালিগঞ্জে হারুন এগ্রিকালচার ফার্ম পুকুরে বিষ প্রয়োগ, ৩ লক্ষ টাকার ক্ষতি সলঙ্গার রামকৃষ্ণপুরে ডিজিটাল কায়দায় বয়স্ক ভাতার টাকা চুরি কাজিপুরে মৎস্য কর্মকর্তার অভিযানে ২৫ টি চায়না জাল জব্দ আওয়ামী লীগ নেতাকে মারপিট,মনিগ্রাম বাজারে আতংক এখন আফাজ কামারখন্দে কৃষিজমিতে নদীখননের বালি রাখার প্রক্রিয়ার প্রতিবাদে কৃষকদের বিক্ষোভ সিরাজগঞ্জে বিদ্যুৎ গ্রাহকদের নানা অভিযোগের প্রেক্ষিতে গণশুনানী কালিগঞ্জ থানায় কুখ্যাত চোর জালালসহ ওয়ারেন্টভুক্ত ০৪ আসামী গ্রেফতার সিরাজগঞ্জে জেলা পর্যায়ে করোনা প্রতিরোধ বিষয়ক কার্যক্রম সুসমন্বয়ের লক্ষ্যে-মতবিনিময় সভা অনুষ্ঠিত নাগরপুরে দূর্যোগ বিষয়ক স্থায়ী আদেশাবলী অবহিতকরণ কর্মশালা কালিগঞ্জের হাড়দ্দহা গ্রামে জনকল্যাণার্থে নলকূপ স্থাপন করলেন যুক্তরাজ্য প্রবাসী শেখ নাসিরউদ্দীন

কালিগঞ্জ সীমান্তে অবৈধ ভারতীয় গলদা রেনু সহ ৩ চোরাকারবারি আটক

আর. ফেরদৌস রনি, কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধিঃ

সাতক্ষীরার কালিগঞ্জ সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধ ভাবে গলদা রেনু নিয়ে আসার সময় ৩ চোরাকারবারি কে আটক করা হয়েছে। এসময় প্রাইভেটকার থেকে ১২ পলি গলদা রেনু ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে চোরাকারবারিদের নিকট থেকে এক লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়।
প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা গেছে, কালিগঞ্জের বাঁশঝাড়িয়া সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে কালিন্দী নদী পেরিয়ে প্রাইভেট কারে (ঢাকা-মেট্রো-গ-১১-৩৫৬৩) গলদা রেনু নিয়ে আসার পর ধলবাড়িয়া ইউনিয়নের গান্ধুলিয়া মোড় এলাকায় শুক্রবার ভোর ৪ টার দিকে সেটি আটক করে জনতা। পরবর্তীতে ৩ চোরাকারবারি সাতক্ষীরার দেবহাটা উপজেলার উত্তর পারুলিয়া গ্রামের মৃত আতিয়ার সরদারের ছেলে রবিউল ইসলাম (৫৫), দক্ষিণ পারুলিয়া গ্রামের জামাল মোড়লের ছেলে মিল্টন মোড়ল (৩২) এবং নাংলা গ্রামের জামান উদ্দীন তালুকদারের ছেলে রবিউল আউয়াল (৩৬) কে তাদের ব্যবহৃত মোটর সাইকেলসহ (সাতক্ষীরা ল-১২-১৫৬০) আটক করে থানায় খবর দেয়া হয়। ঘটনাস্থল থেকে থানার উপ-পরিদর্শক সিহাবুল হোসেনের নেতৃত্বে পুলিশ সদস্যরা আটক ৩ চোরকারবারি, প্রাইভেট কার, গলদা রেনু ও মোটর সাইকেল থানায় নিয়ে আসেন। পরবর্তীতে বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম ৩জন চোরকারবারিকে ১ লক্ষ টাকা জরিমানা, অনাদায়ে ১ মাসের সাজা প্রদান করেন। এসময় বৈধ কাগজপত্র থাকায় প্রাইভেট কার ও মোটর সাইকেল ছেড়ে দেয়া হয় এবং জব্দকৃত ১২ পলি গলদা রেনু কাঁকশিয়ালী নদীতে অবমুক্ত করা হয়। আটককৃত ভারতীয় গলদা রেনুর মুল্য প্রায় ২ লক্ষ ৪০ হাজার টাকা বলে পুলিশ জানিয়েছে।
কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group