শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ১০:১০ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে জেলা পর্যায়ে করোনা প্রতিরোধ বিষয়ক কার্যক্রম সুসমন্বয়ের লক্ষ্যে-মতবিনিময় সভা অনুষ্ঠিত

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান ও অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব আবু হেনা মোঃ রহমাতুল মুনিম বলেছেন, বাংলাদেশ বড় শক্তি হচ্ছে জনসম্পদ। ত্রাণনির্ভর মানুষ কখনো জনসম্পদে পরিণত হতে পারে না। দেশের মানুষ এখন নিজ নিজ উদ্যোগে স্বাবলম্বী হয়ে সম্পদে পরিণত হচ্ছে।

শনিবার (১২ জুন) বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে আয়োজিত জেলা পর্যায়ে কোভিড-১৯ প্রতিরোধ বিষয়ক কার্যক্রম সমন্বয়ের লক্ষ্যে বিশেষ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, বাংলাদেশে না খেয়ে মারা যাবার মতো পরিস্থিতি এখন আর নেই। তারপরও কিছু মানুষ ত্রাণের জন্য সিরিয়াল দেয়। একটি উন্নয়নশীল দেশে মানুষকে ডেকে নিয়ে চাল-ডালের প্যাকেট তুলে দেয়া দৃষ্টিকটু লাগে। এ সময় জেলার স্বাস্থ্যসেবার মানোন্নয়নের প্রতি নজর দিতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান তিনি। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ। উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, ও বক্তব্য রাখেন, পুলিশ সুপার হাসিবুল ইসলাম বিপিএম, সিভিল সার্জন ডাঃ রামপদ রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শারমিন সুলতানা, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট লুৎফর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট (রাজস্ব) মোঃ মোবারক হোসেন, সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ সাইফুল ইসলাম, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মিজানুর রহমান, এন,এস, আই সিরাজগঞ্জের যুগ্ন-পরিচালক আবু তাহের মোঃ পারভেজ, জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ শফীউল্লাহ, জেলা মৎস্য কর্মকর্তা সাহেদ আলী, জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা আলহাজ্ব আক্তারুজ্জামান ভূঁইয়া, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনোয়ার পারভেজ, জেলা সমাজসেবা অফিসের সহকারি পরিচালক – মোঃ মতিউর রহমান, শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের সহকারি অধ্যাপক ডাঃ মোঃ শফিউল আলম, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশিষ্ট সাংবাদিক হেলাল আহমেদ, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কানিজ ফাতেমা প্রমূখ।

এ সময় জেলা প্রশাসন ও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভা শেষে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে হতে প্রধামন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে করোনায় ক্ষতিগ্রস্থ ৮০ জন ব্যক্তির হাতে নগদ অর্থ তুলে দেন- এনবিআর চেয়ারম্যান আবু হেনা মোঃ রহমাতুল মুনিম।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group