শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৮:৩৫ পূর্বাহ্ন

ভরা যৌবনে ন’গ্ন পুল পার্টিতে মত্ত থাকতেন বিল গেটস

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ

মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস দিনে ১৭ ঘণ্টা কাজ করতেন এটা হয়তো সবার জানা। কিন্তু বিশ্বের শীর্ষ এই ধনকুবের সম্পর্কে এবার অজানা তথ্য সামনে এনেছেন তার জীবনী লেখক জেমস ওয়ালেস। তিনি জানিয়েছেন, বিল গেটস এককালে প্রবল পার্টিপ্রেমী ছিলেন। সুন্দরীদের সঙ্গে নগ্ন হয়ে আড্ডা দিতেন তিনি। গত মে মাসে বিল গেটস ও স্ত্রী মেলিন্ডার বিচ্ছেদ হয়। ২৭ বছরের সম্পর্ক হঠাৎ কী করে ভাঙল তা নিয়ে ব্যাপক বিতর্ক হয়েছে।

এককালের উদ্দাম জীবনযাপন নেপথ্যের কারণ কি না, তা নিয়েও আলোচনা আছে। বিল গেটসের জীবনী লেখক জানান, আশি ও নব্বইয়ের দশকে বিল গেটস ন্যুড পার্টিতে সুন্দরীদের সঙ্গে সুইমিং পুলে আনন্দ করার পাশাপাশি নিয়মিত মদপান করতেন। ওয়ালেসের কথায়, বিল গেটস সুন্দরী নিজেই নির্বাচন করতেন। আমি জানি না, তিনি সশরীরে নিয়ে আসতেন নাকি কোথায় আসতে হবে তা বলে দিতেন। বিল গেটসের অতীত সম্পর্কে আরও জানা গেছে, কম্পিউটার এক্সপো ও অন্যান্য বড় ট্রেড কনফারেন্সের পর পার্টিতে মেতে উঠতেন তিনি।

কম্পিউটার জগতের গসিপ লেখা রবার্ট এক্স ক্রিঙ্গলি বলছেন, খুব সহজেই মদ্যপ হয়ে যেতেন গেটস। এমনকি মেলিন্ডার সঙ্গে ডেটিং চলাকালীনও এসব করেছেন তিনি। ক্রিঙ্গলির দাবি, তখনও মেলিন্ডার সঙ্গে ‘প্রতিশ্রুতিবদ্ধ’ হননি বিল গেটস।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group