শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৮:৪৮ পূর্বাহ্ন

কাউন্সিল পদে লড়তে যাচ্ছেন শাহ শহীদুল হক সাঈদ

হাকিকুল ইসলাম খোকন, যুক্তরাষ্ট্র প্রতিনিধি:

আসন্ন ২ নভেম্বর ২০২১ ডিষ্টিক ২৫, জ্যাকসন হাইটস, এলমহাস্ট্র, করোনা থেকে সিটি কাউন্সিল পদে প্রার্থীতা ঘোষণা করছেন শাহ শহীদুল হক সাঈদ সাবেক ছাত্র নেতা এবং ওয়ার্ল্ড হিউম্যান রাইটস ডেভেলপমেন্ট ইউএসএর ফাউন্ডার প্রেসিডেন্ট। দীর্ঘ ৩০ বছর যাবৎ আর্তমানবতার সেবায় নিয়োজিত, কোভিড-১৯ যোদ্ধা মানবতাবাদী এবং সফল ব্যবসায়ী হিসাবে সকলের নিকট পরিচিত। প্রিয় ভাই ও বোনেরা আমার সালাম গ্রহণ করুন।

৪ জুলাই আমেরিকার স্বাধীনতা দিবসে বন্দুকযুদ্ব, তিনি হেইট ক্রাইম, জ্যাকসন হাইটস ব্যবসায়দের সঙ্গে বামদের মল্লযুদ্ব, রাস্তাঘাট অপরিস্কার, অব্যাবস্থায় বিচলিত। অন্য দিকে সিনিয়র সিটিজেন গণ সর্বপ্রকার সুযোগ সুবিধা থেকে বঞ্চিত। মান্দাতার আমলের পেনশন, কোভিড-১৯ কালে আন এম্পলয়মেন্ট সহ সর্বপ্রকার সরকারী ভাতা থেকে তারা বঞ্চিত। মাত্র ২৭০-৩০০ ডলারের ভাতা বর্তমান দূর্মূল্যের বাজারে অত্যন্ত নগন্ন। আমরা এহেন অব্যবস্থা মেনে নিতে পারি না। আমরা এ ধরনের অব্যাবস্থার পরিবর্তন চাই। হেইট ক্রাইম যেভাবে দিন দিন বৃদ্বি পাচ্ছে তাতে অনেক নাগরিকগণ নিউইর্য়ক ছেড়ে অন্যত্র চলে যাচ্ছেন। সুতরাং সেফটি আমাদের অন্যতম ইস্যু। যার জন্য পুলিশ সাপোর্ট এবং বাজেট দিগুন করতে হবে। তিনি অচিরেই সংবাদ সম্মেলনের মাধ্যমে তার এজেন্ডা প্রচার করবেন।

শাহ শহীদুল হক সাঈদ বলেন, জনকল্যাণ মূলক কাজ কর্মে অনেক ভুল ত্রুটি হয়, কোন মানুষ শতভাগ স্বচ্ছ নয়, আমার সুদীর্ঘ পথচলার পথে যদি কারো সাথে ভুল বুঝাবুঝি হয়ে থাকে সেজন্য আমি ক্ষমাপ্রার্থী, আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি সকলের সাহায্য প্রার্থী।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group