শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ১০:০১ পূর্বাহ্ন

ফেনীতে গরু ব্যবসায়ীকে গুলি করে খুন

ফেনীর সুলতানপুরে শাহজালাল (২৬) নামে এক গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম এর বিরুদ্ধে। নিহত শাহজালাল কিশোরগঞ্জ জেলার করিম গঞ্জথানার সাগুলি গ্রামের আবদুল জাব্বারের ছেলে। সে প্রতিবছর ফেনীতে এনে কোরবানী পশু বিক্রি করে থাকেন।

বৃহস্পতিবার (১৫ জুলাই) দিবাগতরাত তিনটার দিকে সুলতানপুর এলাকার ক্যাডেট কলেজ সংলগ্ন আহসান মিয়ার বাড়ির সামনে এ ঘটনাটি ঘটে। ঘটনায় জড়িত সন্দেহে সাগর নামে একজনকে আটক করেছে পুলিশ। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কিশোরগঞ্জ থেকে গরু ব্যবসায়ী শাহজালাল প্রতিবছরের ন্যায় এবারও ১৫টি গরু নিয়ে ফেনীতে আসে।

বৃহস্পতিবার রাত ৩টার দিকে শাহজালালের গরু বোঝাই ট্রাক ফেনী শহরের সাহেব বাজার অতিক্রম করার সময় স্থানীয় কাউন্সিলর ও ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ (ভাগিনা কালাম) ট্রাকের পিছু নেয়। ট্রাকটি গাল্স ক্যাডেট কলেজ পার হয়ে সৈয়দ নগর এলাকায় শাহজালালের নিজ বাড়ির সামনে পৌছলে ভাগিনা কালাম ও তার সহযোগিরা শাহ জালালকে অস্ত্রের মুখে জিম্মি করে। শাহ জালালের শোরচিৎকার শুনে ঘর থেকে তার চাচাতো ভাই আল আমিন বের হলে তাকেও মারধর করা হয়। এক পর্যায়ে আল আমিনের স্ত্রী সুমি কালামের পায়ে ধরে আল আমিনকে ছাড়িয়ে নেয়। তাৎক্ষণিক ঘটনাস্থলে লোকজন বাড়তে থাকলে কালাম শাহজালালকে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। পরে পুলিশ সুলতানপুর এলাকার একটি পুকুর থেকে শাহজালালের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় পুলিশ সাগর নামের এক যুবককে আটক করেছে। ঘটনাস্থল থেকে গুলির খোসা ও কালামের ব্যবহৃত রক্তমাখা পাঞ্জাবী উদ্ধার করা হয়েছে।

ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী জানান, খবর পেয়ে পুলিশের উচ্চ পদস্থ একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থল থেকে দুটি গুলির খোসাসহ কিছু আলামত উদ্ধার করা হয়েছে। তদন্তের স্বার্থে এই মূহুর্তে অন্য তথ্যগুলো দেয়া যাচ্ছেনা বলে জানিয়েছেন পুলিশ সুপার।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group