শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৯:১৮ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে এপেক্স বাংলাদেশের ৬০ বছর পূর্তিতে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও উৎসব মুখর পরিবেশে কেক কর্তন

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ

সেবা, সুনাগরিকত্ব, বন্ধুত্ব এই তিন মোটো নিয়ে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন এপেক্স বাংলাদেশের ৬০ বছর পূর্তি উপলক্ষ্যে এপেক্স ক্লাব অব সিরাজগঞ্জ, ক্লাব নং-১১৯, জেলা-০৯ এর উদ্যোগে কোভিড-১৯ ভাইরাসের ভয়াবহতায় সমাজে কম সৌভাগ্যবান মানুষের মাঝে সোমবার (১৯জুলাই) বিকেলে ঈঁদ খাদ্য সামগ্রী স্থানীয় হৈমবালা বালিকা উচ্চবিদ্যালয় প্রাঙ্গনে বিতরণ করা হয় এবং সন্ধ্যা সাড়ে ৭টায় মাওলানা আব্দুল হামিদ খান ভাসানী কলেজ হল রুমে উৎসব মুখর পরিবেশে ৬০ বছর পূর্তি উপলক্ষে একটি দৃষ্টিনন্দন কেক কর্তন করে দিবসটি পালন করা হয়েছে।

অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এপেক্স ক্লাব অব সিরাজগঞ্জের ফাউন্ডার প্রেসিডেন্ট ও সিরাজগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এপে. হেলাল আহমেদ, বিশেষ অতিথি ছিলেন, হৈমবালা বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীম আরা, সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এপে. রায়হানের কবীর মিঠু, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এপে.এ এফ এম মুহিবুল্লাহ মুহিব, জুনিয়র ভাইস প্রেসিডেন্ট এপে. ফরিদুল হক, সেক্রেটারি এন্ড ডিনার এডিটর এপে. ফুলাদ হায়দার খান, সেবা পরিচালক এপে. আব্দুস সালাম, ট্রেজারার এপে, মজনু মোল্লা, সার্জেন্ট অব আর্মস এপে, আল আমিন তালুকদার, পরিচালক কামরুল ইসলাম সুইট, পরিচালক এপে. মাহমুদুল্লাহ সিরাজী, পরিচালক এপে. মাকসু্দা খাতুন, পরিচালক আঃ রহিম খোকন, ফ্লোর মেম্বার এপে. ডাঃ আব্দুর রশিদ, এপে. ফরহাদ হোসেন, এপে. প্রদীপ রায়, এপে. স্বর্ণালী আপা, এপে. সোহেল রানা রনি, এপে. প্রিন্সিপাল জহুরুল ইসলাম, এপে. এনামুল কবির, এপে. আবু তাহের, এপে. আশিক আহমেদ,এপে. কামরুল ইসলাম, এপে. কায়েস হেলাল সহ সদস্য বৃন্দ, বিতরনে সহযোগিতা করেন অন্বেষণ মুক্ত স্কাউট দল।

অনুষ্ঠানে সাঃ সম্পাদক প্রধান অতিথির সাথে সকলের পরিচয় করিয়ে দেন অতঃপর সভাপতি এপে. রায়হান কবীর মিঠু দীর্ঘ দিনের করোনা ভাইরাস মহামারীর মাঝে এপেক্স ক্লাব অব সিরাজগঞ্জের বিভিন্ন ধারাবাহিক সেবা কার্যক্রম গুলো তুলে ধরেন, অতিথি বৃন্দও তাদের বক্তব্যে এপেক্স ক্লাব অব সিরাজগঞ্জকে ধন্যবাদ সহ কৃতজ্ঞ প্রকাশ করে এই দূর্যোগের মাঝে সামাজিক সংগঠন ও বিত্তশালীদের এগিয়ে আশার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group