শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৮:৩০ পূর্বাহ্ন

সভাপতি মহিদুল ইসলাম এর পক্ষ হতে ঈদের শুভেচ্ছা

আবুল হাশেম, রাজশাহী বিভাগীয় প্রতিনিধিঃ

রাজশাহী ব্যুরো রাজশাহীর বাঘা রিপোটার্স ক্লাবের সভাপতি মোঃ মহিদুল ইসলাম এর পক্ষ হতে বাঘার সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদ- উল আযহা ‘র শুভেচ্ছা জানিয়েছেন। বাঘা রিপোটার্স ক্লাব এর সন্মানীত সভাপতি মহিদুল – বলেন, স্থান,এলাকা, সমাজ,গ্রাম, ইউনিয়ন, উপজেলার বিশৃঙ্খলা অনিয়ম তুলে ধরতে বাঘা রিপোটার্স ক্লাব এর সাংবাদিগনদের সঠিক সত্য তথ্য দিয়ে সহযোগিতা করুন।

সাংবাদিক দেশও জনগনের প্রকৃত বন্ধু। বিশ্বব্যাপী করোনা ভাইরাস সংক্রমণে এ বছর ভিন্ন পরিস্থিতির মধ্যে দিয়ে ঈদ-উল আযহা উদযাপিত হতে যাচ্ছে আগামী বুধবার(২১ জুলাই)। নিজ পরিবার এবং সমাজ তথ্য রাষ্ট্রের বৃহৎ জনস্বার্থে স্থ্যাস্থ বিধি মেনে চলতে হবে আমাদের সকল কে। আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের কোরবানী ঈদ সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রোত । কোরবানীর শিক্ষা আমাদের মনে ধারন করে মানবকল্যানে নিজেকে উৎসর্গ করা মুসলিমদের কর্তব্য। ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে।

সকল মানুষকে সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদুল আযহার শিক্ষার প্রতিফলন হোক এই কামনা করছি। পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে বাঘা উপজেলাসহ দেশের সকল ধর্মপ্রান মুসলমান এবং সর্বস্তরের জনগণকে জানাই ঈদের অগ্রীম শুভেচ্ছা।

::ঈদ মোবারক::

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group