শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৯:৪২ পূর্বাহ্ন

ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন গীতি গমন চন্দ্র রায় গীতি

স্টাফ রিপোর্টারঃ

প্রিয় দেশবাসী তথা সারা বিশ্বের সকলের সুখ,সমৃদ্ধি,সুস্বাস্থ্য,নিরাপদ জীবন,শান্তি কামনা করে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ”পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি গীতি গমন চন্দ্র রায় গীতি।

জানা যায়,গীতি গমন চন্দ্র রায় গীতি গণমাধ্যম কর্মী হিসেবে দীর্ঘ দিন ধরে দেশ ও জাতির উন্নয়নে সৎ বস্তু নিষ্ঠ সংবাদ করে আসছেন।তিনি বলেন, বৈশ্বিক মহামারি করোনার মধ্যে ধর্মপ্রাণ মুসলিম গণের জন্য খুশির সংবাদ নিয়ে বছর ঘুরে আবারও ফিরে এসেছে ২০২১ সালের ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা বা কোরবানির ঈদ।পবিত্র ঈদুল আযহায় মহান আল্লাহর উদ্দেশে নিজ নিজ সামর্থ্য অনুযায়ী পশু কোরবানি করা মুসলমানদের প্রাচীন ঐতিহ্য। পবিত্র ঈদুল আজহার উদ্দেশ্য স্রষ্টার সন্তুষ্টির জন্য নিজেকে উৎসর্গ করতে প্রস্তুত থাকা। পশু কোরবানি করা হয় প্রতীকী অর্থে। আসলে কোরবানি দিতে হয় মানুষের সব রিপুকে:কাম,ক্রোধ,লোভ, মোহ,পরনিন্দা,পরশ্রীকাতরতা।কিন্তু পরজীবীর এক অণুজীব করোনা মানুষের জীবনকে দুর্বিসহ করে তুলেছে৷ করোনা আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে দেখা দিয়েছে।

সকলকে মহামারি প্রাণঘাতী করোনা প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে, নিরাপদ ও সামাজিক দূরত্ব বজায় রাখা এবং এ বিষয়ে সতর্কতা অবলম্বনের প্রতি লক্ষ্য রাখার অনুরোধ জানান তিনি। পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে সকল স্তরের জনগণ কে জানান আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।সেই সাথে সকলের সুস্বাস্থ্য কামনা করেন সে সাথে সকলকে নিয়মিত স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group