শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৮:৩১ পূর্বাহ্ন

ছাতক – দোয়ারা উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আওয়ামীলীগ নেতা শামীম চৌধুরী সেলিম

মাহবুব, ছাতকঃ

পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য, আগামী সংসদ নির্বাচনে ছাতক – দোয়ারার নৌকার কান্ডারী শামীম আহমদ চৌধুরী ঈদুল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন

। তিনি ছাতক-দোয়ারার সর্বস্তরের জনসাধারণকে পবিত্র ঈদুল-আযহা উপলক্ষে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। ঈদুল-আযহা মানেই ত্যাগের মহিমায় উদ্ভাসিত হওয়া, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপমের শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হওয়ার মাধ্যমই হচ্ছে ঈদ, ঈদ মানেই শান্তি ঈদ মানেই আনন্দ। প্রতিবছরের ন্যায় এবারের ঈদেও ধনী-গরীব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে আনবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং আগামী দিনগুলো সবার জন্য সত্য ও সুন্দর হোক-হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক।

ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক এটাই হোক এবারের পবিত্র ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শামীম আহমদ চৌধুরী প্রতিবেদককে আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন, মানবতার নেত্রী, জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে চলতে হবে সবাই কে।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া বৈশিক মহামারি প্রাণঘাতি করোনাভাইরাস (কোভিড-১৯) এর ভয়াবহ সংক্রমণে মানুষ যখন দিশেহারা ঠিক সেই মুহূর্তে পবিত্র ঈদুল আযহা আমাদের দ্বারে সমাগত। বর্তমানে সারা বিশ্বে এ করোনাভাইরাস মহামারি আকাঁড়ে ছড়িয়ে পড়ায় এবারের ঈদের আনন্দ অন্য সব ঈদের আনন্দের চেয়ে ভিন্নতর। বলে সামাজিক দূরত্ব বজায় রেখে সরকারি নির্দেশনা স্বাস্থ্য বিধি মেনে ছাতক – দোয় উপজেলার সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদ উদযাপন করার আহ্বান জানিয়ে সবাইকে পবিত্র ঈদুল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group