শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৯ পূর্বাহ্ন

শিরোনামঃ
চলতি মাসেই চালু হবে সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেন-রেলমন্ত্রী সিরাজগঞ্জে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় জেলা পর্যায়ের সেমিনার অনুষ্ঠিত বিশ্বনাথে ‘স্বপ্ন’র যাত্রা শুরু সলঙ্গায় সড়ক দুর্ঘটনায় এক পথচারীর মৃত্যু আওয়ামীলীগ বাংলাদেশের রাজনীতিতে সবসময়ই অত্যন্ত শক্তিশালী ও গুরুত্বপূর্ণ দল -কৃষিমন্ত্রী বিশ্বনাথে সাজাপ্রাপ্ত আসামি সুহেল গ্রেফতার বেলকুচিতে সরকারি জমি দখল করে অবৈধভাবে দোকান নির্মাণ কাজিপুরে বন্যায় রোপা আমন ধান তলিয়ে জাওয়ায় ১৩ হাজার ৩৭১ কৃষের কপালে ভাজ বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় আহত – ১ উল্লাপাড়ায় ট্রাকচাপায় কলেজ ছাত্রসহ নিহত ২

উল্লাপাড়ায় ১১০পিচ ইয়াবা ও হেরোইন আটক ১০

মোঃ শাহাদত হোসেন-উল্লাপাড়া (সিরাজগঞ্জ )প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গত ২৪ ঘন্টায় পুলিশের অভিযানে ১১০পিস ইয়াবা ও ৫০ গ্রাম হেরোইনসহ ১০ মাদক বিক্রেতাকে আটক করেছে উল্লাপাড়া মডেল পুলিশ। মঙ্গলবার (৩ আগষ্ট) বিকেলে থেকে বুধবার (৪ আগষ্ট) ভোররাত পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় এ মাদক বিরোধী অভিযান চালায় পুলিশ।

আটককৃতরা হলেন, উপজেলার লাহিড়ীপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে নুরাল সরদার (৬০) ও তার স্ত্রী শাহনাজ বেগম (৪০), মোহনপুর মিলপাড়া গ্রামের শাহীন মিয়ার ছেলে রতন মিয়া (২০), কয়ড়া হরিষপুর গ্রামের ইসহাক আলীর ছেলে জেল হক (৪০), মধুপুর গ্রামের আলী আকবরের ছেলে আবু সাঈদ (৫০), উল্লাপাড়া পশ্চিমপাড়া মহল্লার রফিকুল ইসলামের ছেলে আব্দুল মালেক (৩০), চরসাতবাড়ীয়া গ্রামের কালাম প্রামাণিকের ছেলে ইব্রাহিম (২৫), বেতবাড়ী গ্রামের কামাল হোসেনের ছেলে ইমন সরকার (২২) ও শাহজাদপুর উপজেলার গাড়াদহ চরপাড়া গ্রামের ইউসুফ আলীর ছেলে জাহিদুল ইসলাম (৩৫)।

আজ বুধবার (৪ আগষ্ট) দুপুরের দিকে এসব তথ্য নিশ্চিত করে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস (পিপিএম) জানান, মঙ্গলবার সকাল থেকে ভোররাত পর্যন্ত পুলিশের একাধিক টিম উপজেলার বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০ জনকে আটক করেছে। আটককৃতদের তল্লাশি চালিয়ে ১শ ১০ পিচ ইয়াবা ও ৫০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। এসব ঘটনায় একাধিক মামলা দায়ের করা হয়েছে। বুধবার বিকেলে আদালতের মাধ্যমে আসামীদের জেলহাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group