শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩০ পূর্বাহ্ন

শিরোনামঃ
চলতি মাসেই চালু হবে সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেন-রেলমন্ত্রী সিরাজগঞ্জে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় জেলা পর্যায়ের সেমিনার অনুষ্ঠিত বিশ্বনাথে ‘স্বপ্ন’র যাত্রা শুরু সলঙ্গায় সড়ক দুর্ঘটনায় এক পথচারীর মৃত্যু আওয়ামীলীগ বাংলাদেশের রাজনীতিতে সবসময়ই অত্যন্ত শক্তিশালী ও গুরুত্বপূর্ণ দল -কৃষিমন্ত্রী বিশ্বনাথে সাজাপ্রাপ্ত আসামি সুহেল গ্রেফতার বেলকুচিতে সরকারি জমি দখল করে অবৈধভাবে দোকান নির্মাণ কাজিপুরে বন্যায় রোপা আমন ধান তলিয়ে জাওয়ায় ১৩ হাজার ৩৭১ কৃষের কপালে ভাজ বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় আহত – ১ উল্লাপাড়ায় ট্রাকচাপায় কলেজ ছাত্রসহ নিহত ২

গণফোরামের নির্বাহী সভাপতি এমপি মোকাব্বির খানকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত

বিশ্বনাথ প্রতিনিধি :

সিলেট-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান। ঢাকা থেকে সিলেটের বাস ভবনে পৌঁছার পর থেকে দলের নেতাকর্মীরা ও বিভিন্ন সংগঠনের কর্মীরা ফুলের তোড়া নিয়ে অভিনন্দন জানাতে তাঁর বাসভবনে আসেন। সিলেটে আসার পর গত দুই দিনে নির্বাচনী এলাকার হাজারো নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন তিনি। অবস্থার পরিপ্রেক্ষিতে মনে হচ্ছে সকল প্রতিকুলতা মোকাবেলা করে এবং বৃহত্তর ঐক্য গঠনের মধ্য দিয়ে গণফোরামের প্রতি মানুষের ব্যাপক আকাংখার সৃষ্টি হয়েছে।

শনিবার ( ১১ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে দিনব্যাপি সিলেট নগরীর নবাব রোডস্থ বাস ভবনে সিলেটের বিশ্বনাথ ও ওসমানীনগর উপজেলার প্রায় দুই হাজার মানুষ ফুলেল শুভেচ্ছা, প্রাণঢালা অভিনন্দন এবং গণফোরামে যোগদান করেন। এ যোগদান অনুষ্ঠান রোববার দুপুর পর্যন্ত অব্যাহত থাকবে। উপস্থিত নেতৃবৃন্দরা বলেন, গণফোরামের নির্বাহী সভাপতি হওয়ায় এমপি সাহেবকে অভিনন্দন জানাতে এসেছি। আমরা তাঁর কাছে সিলেট-২ আসনের সার্বিক উন্নয়ন প্রত্যাশা করি। আমরা তাঁকে ও গণফোরামকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন এবং তাঁর সফলতা কামনা করছি। এমপি মোকাব্বির খান বলেন, এলাকার উন্নয়ন তথা সারা বাংলাদেশের রাজনীতিতে একটা গুণগত পরিবর্তন এবং মুক্তিযুদ্ধের কাংখিত বৈষম্যমুক্ত ও দূর্নীতিমুক্ত ও কল্যাণমুখী রাষ্ট্র গঠনে তিনি ও তাঁর দল অগ্রণী ভূমিকা করবে।

এ সময় উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা গণফোরামের সভাপতি আব্দুর রশিদ চৌধুরী মাখন, গণফোরামের প্রবীন নেতা নির্মল চন্দ্র ধর রুনু, সিলেট মহিলা গণফোরাম নেত্রী মালেকা চৌধুরী, প্রবাসী কমিউনিটি নেতা গোলাম কিবরিয়া, কাজী আবুল কালাম আজাদ, আল ইসলাহ নেতা আব্দুল হান্নান,গণফোরাম নেতা মজনু মিয়া, আদনান আহমেদ, জাহাঙ্গীর আলম, আব্দুল হাসিব, শফিক মিয়া, হেলাল উদ্দিনসহ হাজারো মানুষ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group