মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:০১ অপরাহ্ন

শিরোনামঃ
ফুলবাড়ী পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল মধুপুরে যুবতীকে ধর্ষণ থানায় মামলা করায় বাদীকে হুমকী নাগরপুরে মহান বিজয় দিবস ২০২০ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা মধুপুরে অজ্ঞাত শিশুটির তার নাম ঠিকানা বলতে না পারায় সমস্যায় অটোচালক ফুলবাড়ী পৌর নির্বাচনে নৌকার মাঝী খাজা ,ধানের শীষের প্রার্থী সাহাজুল সিরাজগঞ্জে দেশের সর্ববৃহৎ বঙ্গবন্ধু রেল সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা টাংগাইলে প্রতিবন্ধী বিদ্যালয়ের অধিকার ফোরামের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান পৌর নির্বাচনে ফুলবাড়ীতে নৌকার প্রার্থী খাজা মঈন উদ্দিন চিশতি গভীর রাতে শীতার্তদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন ইউএনও সিরাজগঞ্জে আদালতের নির্দেশে ৭ বছর পর জমি দখল পেলেন গফুর গংরা

প্রথম আলো ও ইত্তেফাকের ৭ সংবাদকর্মী করোনায় আক্রান্ত

মুক্ত স্বদেশ ডেস্ক:

দৈনিক প্রথম আলো ও ইত্তেফাকের ৭ সংবাদকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে প্রথম আলোর ১ জন ও ইত্তেফাকের ৬ জন। সোমবার ওই সংবাদকর্মীদের শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়।

বিভিন্ন গণমাধ্যমকে প্রথম আলো ও ইত্তেফাকের সিনিয়র ২ সাংবাদিক এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে প্রথম আলোর এক কর্মী করোনা আক্রান্ত হওয়ার পর সবাই নিজ নিজ বাসা থেকে কাজ করছেন। ফলে বিশেষ ব্যবস্থায় বের হচ্ছে পত্রিকাটি। তবে ওই সাংবাদিক ইতোমধ্যে সেরে উঠেছেন।

নতুন ৬ জনসহ দৈনিক ইত্তেফাকে এ নিয়ে আক্রান্তের সংখ্যা ১২-তে পৌঁছেছে। তারা সবাই ঢাকার হেড অফিসে বসতেন। পত্রিকাটির এক সিনিয়র সাংবাদিক বলেন, করোনা সংক্রমণের পর এখন সবাইকে আর অফিসে যেতে হয় না। প্রতিদিন একজন করে রির্পোর্টার অফিস করেন। আর সবাই বাসা থেকে অনলাইনের মাধ্যমে কাজ করেন। রিপোর্টিং শাখা ছাড়াও অন্যান্য শাখায় সীমিত আকারে লোকবল অফিসে যায়।

প্রথম আলো ও ইত্তেফাকের নতুন আক্রান্ত দিয়ে সারাদেশে বিভিন্ন প্রতিষ্ঠানের মোট ৮৭ জন সংবাদকর্মী করোনায় আক্রান্ত হলেন। তবে এর মধ্যেই ১৪ জন সংবাদকর্মী সেরে উঠেছেন। আর একজন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। দুজন সংবাদকর্মী করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group