শুক্রবার, ০৭ মে ২০২১, ১০:৫৩ অপরাহ্ন

শিরোনামঃ
কালিগঞ্জ সীমান্তে অবৈধ ভারতীয় গলদা রেনু সহ ৩ চোরাকারবারি আটক সিরাজগঞ্জে মুজিব ফোর্সের কমিটি গঠন মধুপুরে ধান কর্তন উৎসব এর শুভ উদ্ভোধন করলেন কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এমপি ফেনীতে ১১ বছরের শিশুকে গলাকেটে হত্যা: ১৭ বছরের বালক আটক কালিগঞ্জের কৃতি সন্তান আবুল কালাম আজাদ পুলিশ সুপার হলেন ফেনীতে ছেলে করোনা আক্রান্ত শুনে মায়ের মৃত্যু, ১০ দিন পর ছেলেরও মৃত্যু নাগরপুরে দপ্তিয়ার ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ টাঙ্গাইলের মধুপুরে হিজড়াদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ চৌহালীতে বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এ্যাসোসিয়েশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ ফেনীতে সানরাইজ ফাউন্ডেশনের ইফতার ও দোয়া

মুক্ত স্বদেশের সম্পাদক ও প্রকাশক সড়ক দুর্ঘটনায় আহত

ঢাকা থেকে বাইকে গ্রামের বাড়ি নীলফামারী যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে মুক্ত স্বদেশ এর সম্পাদক নুরে রোকসানা সুমি ও প্রকাশক কাওছার আল হাবীব।

আজ সোমবার ভোর ৩.৪৫ মিনিটে নীলফামারীর ঢেলাপির নামক স্থানে বাইক স্লিপ করে এ দুর্ঘটনা ঘটে। এতে বাইকে থাকা সম্পাদক নুরে রোকসানা সুমি ও প্রকাশক কাওছার আল হাবীব আহত হলেও অক্ষত রয়েছে তাদের ৪ বছরের ছেলে সিফাত আল হাবীব।

নুরে রোকসানা সুমি জানান, গতকাল রোববার (২৪ মে) বিকাল ৪টায় পরিবারের সাথে ঈদ উদযাপন করতে ঢাকা থেকে নীলফামারীর উদ্দেশ্যে বাইকে আমার স্বামী কাওছার আল হাবীব ও ছেলে সিফাত আল হাবীবসহ রওনা হই। সারা রাস্তায় সুন্দরভাবে আসলেও বাড়ির কাছে এসে দুর্ঘটনার সমূখিন হই। নীলফামারীর ঢেলাপীর অতিক্রম করার পর বাইকের হেড লাইটের আলো সল্পতা দেখা দিলে রাস্তায় স্লিপ করে বাইক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ফলে আমরাসহ বাইকটি প্রায় দুইশত গজ পাকা রাস্তায় ঘষা খেয়ে বাইকে আগুন ধরে এতে আমরা স্বামী-স্ত্রী দুজনেই আহত হই। ভাগ‍্যক্রমে আমার ছেলে অক্ষত থাকে। এ সময় প্রচন্ড বৃষ্টি থাকায় বাইকটি আগুন থেকে রক্ষা পায়।

তিনি আরও জানান, রাস্তায় ঘষা খেয়ে আমার ডান পায়ের হাটু থেকে গড়ালি পযর্ন্ত উপরে চামড়া উঠে গিয়ে মাংসপেশি বের হয়েছে এবং ডান হাতের কনুইয়ের চামড়া উঠে গেছে। এছাড়াও ডান হাতের আঙুল থেতলে যাওয়াসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত
পেয়েছি। অন‍্যদিকে আমার স্বামী কাওছারের ডান পায়ের
বৃদ্ধা আঙ্গুলের মাংস ছিড়ে গেছে। ডান পায়ে হাড়ে প্রচন্ড ব‍্যাথা পাওয়াসহ চামড়া উঠে গেছে এবং হাতের অবস্থা আমার মতই।

দুর্ঘটনা সম্পর্কে কাওছার আল হাবীব জানান, ঢাকা থেকে খুবই ভালোভাবে বাড়ির কাছে এসে দুর্ঘটনায় পরবো এটা ভাবতেও পারিনি।

তিনি আরো জানান, বাইকটির কিছু ত্রুটি ছিলো যেমন হেড লাইটের আলো ছিলো না, পথে হর্ন নষ্ট হয়েছে। রাতে দোকান পাট বন্ধ থাকায় মেরামত সম্ভব হয়নি। এছাড়াও বাইকটি ছিলো রানার এর ডায়াং ৮০ সিসির। এ বাইকে করে এতো দুরের পথ ভ্রমন এটা অবিশ্বাস্য।

কাওছার আরো জানান, আল্লাহর কাছে শুকরিয়া যে অল্পতেই বেঁচে গিয়েছি এবং বাচ্চাটা অক্ষত ছিলো বলে।

অক্ষত থাকা ৪ বছর বয়সী সিফাত আল হাবীব জানায়, গাড়িটি পড়ে গেলে আমি অনেক ভয় পেয়েছি এবং ভয়ে কাঁপি। আম্মু আমাকে বুকে জড়িয়ে ধরায় আমি ব‍্যাথা কম পেয়েছি।

এদিকে পরিবারের সদস্যরা জানান, ব‍্যাথায় দুজনের জ্বর এসেছে।প্রাথমিক চিকিৎসা নিয়ে বর্তমানে তারা বাড়িতেই আবস্থান করছে।

তাদের এ দুর্ঘটনার খবর শুনে আত্মীয়-স্বজন ও এলাকাবাসীরা খোঁজ নিতে ছুটে আসতে দেখা গেছে বাড়িতে । এছাড়াও মুক্ত স্বদেশের বিভিন্ন জেলার সংবাদ দাতা এবং তাদের কর্মস্থল দৈনিক স্বদেশ প্রতিদিন, দৈনিক খোলা কাগজ এবং দৈনিক মানবকন্ঠের সাবেক ও বর্তমান কর্মরত সহকর্মীরা বিভিন্ন মাধ্যমে খোঁজ খবর নিচ্ছেন বলে জানায় কাওছার আল হাবীবের বোন জামাই গোলাম রব্বু।

এদিকে ছেলে ও পুত্রবধুর সুস্থতার জন‍্য দোয়া চেয়েছেন কাওছার আল হাবীবের মা ও নুরে রোকসানা সুমির শাশুড়ি কহিনুর বেগম।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group