শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৯:৪১ পূর্বাহ্ন

নেত্রকোনাতে নিখোঁজ নৌ চালকের পা বাঁধা লাশ উদ্ধার

নেত্রকোনার খালিয়াজুরী উপজেলা সদর ইউনিয়নের আদাউড়া কুড় নামক স্থানে কাইয়ূম মিয়া (২৫) নামের এক নৌ-চালকের গামছায় পা বাঁধা লাশ পানিতে ভাসমান অবস্থায় উদ্ধার করেছে থানা পুলিশ।

আজ বুধবার বিকালে উদ্ধার হওয়া কাইয়ূম এর আগে গত ৭ জুন রাতে নিখোঁজ হয়েছিলেন। কাইয়ূম ওই ইউনিয়নের আমানীপুর গ্রামের জয়নাল মিয়ার ছেলে। তিনি ইঞ্জিন চালিত একটি ছোট নৌকা ভাড়ায় চালাতেন।

কাইয়ূমের বড় ভাই মোবারক মিয়া জানান, রোববার সকালে কাইয়ূম বাড়ি থেকে নৌকা নিয়ে বেরিয়েছিলেন ভাড়ায় যাত্রী পরিবহনের উদ্দেশ্যে। পরে রাত প্রায় ১২ টায় মোবারকের সঙ্গে মুঠোফোনে কথা হয় কাইয়ূমের। সর্বশেষ এক কথায় কাইয়ূম জানিয়েছিলেন সে তার গ্রামের পাশে কল্যাণপুর বাজার থেকে আধা ঘন্টার মধ্যেই বাড়িতে ফিরবেন। কিন্ত তার পর থেকে তাকে ও তার নৌকাটিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

আজ বুধবার আদাউড়া কুড়ের ভাসান পানিতে ভাসমান অবস্থায় গামছায় তার পা বাধা লাশ আমরা খুঁজে পেয়ে পুলিশকে জানিয়েছি। নৌকাটি এখনো নিখোঁজ রয়েছে।

এ বিষয়ে খালিয়াজুরী থানার ওসি এ টি এম মাহমুদুল হক জানান, লাশটির কোমড়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিক ভাবে মনে হচ্ছে তাকে হয়ত খুন করা হয়েছে। কিন্ত খুনের কারণ জানা যায়নি। এ ঘটানায় হত্যা মামলা হবে। লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group