মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন

শিরোনামঃ
কালিগঞ্জে প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত সিরাজগঞ্জের গাড়দাহে বিদ্যুৎ পিলারের নিচে চাপা পড়ে এক শ্রমিকের মৃত্যু মধুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট পাল্টা পাল্টি মাহফিল বন্ধের জন্য আবেদন সিরাজগঞ্জে এনডিপি’র আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন সিরাজগঞ্জে জেলাপ্রশাসন ও মহিলা অধিদপ্তরের আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালন মধুপুরে জাতীয় নারী দিবস পালিত কালিগঞ্জে ইউপি সদস্য শেখ খায়রুল আলমের মাতা’র কুলখানি অনুষ্ঠিত কালিগঞ্জে থানা পুলিশের আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপিত জাতিসংঘের সুপারিশ প্রাপ্তিতে চৌহালী থানার আয়োজনে আনন্দ উদযাপন সিরাজগঞ্জে মোবাইলে কার্টুন দেখানোর লোভ দেখিয়ে শিশু ধর্ষণ

করোনা শনাক্তের তিনদিন পর গৃহবধূর মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এক গৃহবধূর (৩৫) মৃত্যু হয়েছে।

শুক্রবার (১২ জুন) সকাল পৌনে ৮টার দিকে হাসপাতালের করোনা ইউনিটে তার মৃত্যু হয়। ওই গৃহবধূর বাড়ি পটুয়াখালীর বাউফল উপজলায়।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এসএম বাকির হোসেন বলেন, জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে গত মঙ্গলবার (৯ জুন) দুপুরে ওই গৃহবধূ হাসপাতালে ভর্তি হন। এর আগে করোনা পরীক্ষার জন্য তার নমুনা পাঠানো হয়েছিল। সেখান থেকে মঙ্গলবার রাতে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। বৃহস্পতিবার (১১ জুন) রাত থেকে তার স্বাস্থ্যের অবনতি ঘটতে থাকে। পরে শুক্রবার সকাল পৌনে ৮টার দিকে তার মৃত্যু হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ২৯ মার্চ থেকে ১২ জুন সকাল পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে ৫০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ১৫ জন করোনায় আক্রান্ত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group