মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৭:২৫ পূর্বাহ্ন

শিরোনামঃ
কালিগঞ্জে প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত সিরাজগঞ্জের গাড়দাহে বিদ্যুৎ পিলারের নিচে চাপা পড়ে এক শ্রমিকের মৃত্যু মধুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট পাল্টা পাল্টি মাহফিল বন্ধের জন্য আবেদন সিরাজগঞ্জে এনডিপি’র আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন সিরাজগঞ্জে জেলাপ্রশাসন ও মহিলা অধিদপ্তরের আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালন মধুপুরে জাতীয় নারী দিবস পালিত কালিগঞ্জে ইউপি সদস্য শেখ খায়রুল আলমের মাতা’র কুলখানি অনুষ্ঠিত কালিগঞ্জে থানা পুলিশের আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপিত জাতিসংঘের সুপারিশ প্রাপ্তিতে চৌহালী থানার আয়োজনে আনন্দ উদযাপন সিরাজগঞ্জে মোবাইলে কার্টুন দেখানোর লোভ দেখিয়ে শিশু ধর্ষণ

নীলফামারীতে স্ত্রী হত্যার দায়ে স্বামী ও শশুর গ্রেপ্তার

নীলফামারী সদর উপজেলার খোকশাবাড়ী সাবুল্লীপাড়ায় যৌতুকের দাবীতে স্ত্রীকে পিটিয়ে ও গলা চেপে হত্যার ঘটনায় প্রধান আসামী স্বামী আর শ্বশুরকে গ্রেফতার করেছে পুলিশ। আদালতে দেয়া স্বীকোরক্তিমুলক জবানবন্দীতে তারা হত্যার কথা স্বীকার করেছে। আদালতের নির্দেশে তাদেরকে পাঠানো হয় জেলা কারাগারে।
গত শুক্রবার (১২জুন) দুপুরে জেলা পুলিশ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানিয়েছেন, দিনাজপুরের বীরগঞ্জের কৃপুর গ্রামের হাবিল শেখের মেয়ে হাবিবা আক্তার শারমীনের ১ বছর আগে এক লাখ ২০ হাজার টাকা যৌতুকের শর্তে বিয়ে হয় নীলফামারী সদরের খোকশাবাড়ী সাবুল্লীপাড়ার লাল মামুদের ছেলে মমিনুরের।
গরীব বাবা বিয়ের সময় ৮০ হাজার টাকা পরিশোধ করতে পারলেও বাকী থাকে ৪০ হাজার টাকা। এ টাকার জন্য প্রায় চলতো শারমিনের উপর নির্যাতন।
গত মঙ্গলবার (৯জুন) সকালে যৌতুকের টাকার জন্য স্বামী আর শ্বশুর পিটিয়ে ও গলা চেপে গুরুতর আহত করে শারমিনকে। আশঙ্কাজনক অবস্থায় নিয়ে আসে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে। তাকে রেফার্ড করা হয় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে। রংপুর নেয়ার  পথে উত্তরা ইপিজেড এলাকায় তার মৃত্যু হয়।
এ ব্যাপারে নিহতের বাবা বাদি হয়ে নীলফামারী থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।
পুলিশ সুপার মুহাম্মদ মোখলেছুর রহমান বলেন, যৌতুকের টাকার জন্য শারমিনকে হত্যার কথা তারা অকপটে বিজ্ঞ আদালতে স্বীকোরক্তিমুলক জবানবন্দী দিয়েছে। আদালতের নির্দেশে তাদের কারাগারে পাঠানো হয়।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group