শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:১০ অপরাহ্ন

শিরোনামঃ
উল্লাপাড়ায় দলীয় মেয়র প্রার্থী বাছাই প্রক্রিয়া অনুষ্ঠিত জাতীয় চলচিত্র পুরষ্কারে হ্যাট্টিক করলেন সিরাজগঞ্জের কৃতিসন্তান জাহিদ হাসান কাজিপুর মুক্ত দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ সিরাজগঞ্জে ২৯তম আন্তর্জাতিক ২২তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালন মধুপুরে নির্মাণ প্রকৌশল শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচন নাগরপুরে ঔষধ ব্যবসায়ী আরিফের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ ফুলবাড়ীতে ভিক্ষুকদের মাঝে ছাগল বিতরণ সখিনা মােতাহার কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে অটোভ্যান ও সেলাই মেশিন বিতরণ কাজিপুর পৌর মেয়রের মতবিনিময় সভা উল্লাপাড়ায় দুই মাদক সেবনকারীর  ভ্রাম্যমাণ আদালতে ১ মাসের কারাদণ্ড

নীলফামারীতে স্ত্রী হত্যার দায়ে স্বামী ও শশুর গ্রেপ্তার

নীলফামারী সদর উপজেলার খোকশাবাড়ী সাবুল্লীপাড়ায় যৌতুকের দাবীতে স্ত্রীকে পিটিয়ে ও গলা চেপে হত্যার ঘটনায় প্রধান আসামী স্বামী আর শ্বশুরকে গ্রেফতার করেছে পুলিশ। আদালতে দেয়া স্বীকোরক্তিমুলক জবানবন্দীতে তারা হত্যার কথা স্বীকার করেছে। আদালতের নির্দেশে তাদেরকে পাঠানো হয় জেলা কারাগারে।
গত শুক্রবার (১২জুন) দুপুরে জেলা পুলিশ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানিয়েছেন, দিনাজপুরের বীরগঞ্জের কৃপুর গ্রামের হাবিল শেখের মেয়ে হাবিবা আক্তার শারমীনের ১ বছর আগে এক লাখ ২০ হাজার টাকা যৌতুকের শর্তে বিয়ে হয় নীলফামারী সদরের খোকশাবাড়ী সাবুল্লীপাড়ার লাল মামুদের ছেলে মমিনুরের।
গরীব বাবা বিয়ের সময় ৮০ হাজার টাকা পরিশোধ করতে পারলেও বাকী থাকে ৪০ হাজার টাকা। এ টাকার জন্য প্রায় চলতো শারমিনের উপর নির্যাতন।
গত মঙ্গলবার (৯জুন) সকালে যৌতুকের টাকার জন্য স্বামী আর শ্বশুর পিটিয়ে ও গলা চেপে গুরুতর আহত করে শারমিনকে। আশঙ্কাজনক অবস্থায় নিয়ে আসে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে। তাকে রেফার্ড করা হয় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে। রংপুর নেয়ার  পথে উত্তরা ইপিজেড এলাকায় তার মৃত্যু হয়।
এ ব্যাপারে নিহতের বাবা বাদি হয়ে নীলফামারী থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।
পুলিশ সুপার মুহাম্মদ মোখলেছুর রহমান বলেন, যৌতুকের টাকার জন্য শারমিনকে হত্যার কথা তারা অকপটে বিজ্ঞ আদালতে স্বীকোরক্তিমুলক জবানবন্দী দিয়েছে। আদালতের নির্দেশে তাদের কারাগারে পাঠানো হয়।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group