শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:০৪ অপরাহ্ন

শিরোনামঃ
উল্লাপাড়ায় দলীয় মেয়র প্রার্থী বাছাই প্রক্রিয়া অনুষ্ঠিত জাতীয় চলচিত্র পুরষ্কারে হ্যাট্টিক করলেন সিরাজগঞ্জের কৃতিসন্তান জাহিদ হাসান কাজিপুর মুক্ত দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ সিরাজগঞ্জে ২৯তম আন্তর্জাতিক ২২তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালন মধুপুরে নির্মাণ প্রকৌশল শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচন নাগরপুরে ঔষধ ব্যবসায়ী আরিফের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ ফুলবাড়ীতে ভিক্ষুকদের মাঝে ছাগল বিতরণ সখিনা মােতাহার কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে অটোভ্যান ও সেলাই মেশিন বিতরণ কাজিপুর পৌর মেয়রের মতবিনিময় সভা উল্লাপাড়ায় দুই মাদক সেবনকারীর  ভ্রাম্যমাণ আদালতে ১ মাসের কারাদণ্ড

আসছে ঈদে আরিফিন শুভর ‘ব্যতিক্রমী’ আয়োজন

আরিফিন শুভ

গেল রোজার ঈদে দর্শকপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ অভিনীত ‘মিশন এক্সট্রিম’ সিনেমা মুক্তির কথা ছিল। কিন্তু করোনার প্রভাবে হল বন্ধ থাকার কারণে ছবিটি মুক্তি পায়নি। সিনেমা মুক্তি না পেলেও ভক্তদের জন্য নায়কের ঈদ উপহার ছিল নিজের কণ্ঠের গান। ‘মনটা বোঝে না’ শিরোনামের গানটি এরই মধ্যে দর্শকমহলেও সাড়া ফেলেছে।

সামনে কোরবানির ঈদ, করোনার বর্তমান পরিস্থিতি যা তাতে এই ঈদেও হল খুলবে কিনা তা অনিশ্চিত। এমন পরিস্থিতিতে দর্শকদের থেকে দূরে থাকতে চান না আরিফিন শুভ। তাই আসছে ঈদেও ব্যতিক্রমী আয়োজন নিয়ে হাজির হবেন এই নায়ক। গত ঈদে গান নিয়ে হাজির হলেও এবারের ঈদে তথ্যচিত্র নিয়ে হাজির হবেন তিনি।

‘মিশন এক্সট্রিম’ ছবিটি জন্য দুই বছর কোনো ছবিতে কাজ করেননি আরিফিন শুভ। শুটিংয়ের আগে দীর্ঘ ৯ মাস প্রস্তুতি নিয়েছি। ওজন কমিয়েছেন ১২ কেজি। এর পেছনে খাদ্যাভ্যাস, ঘুমের সময় পরিবর্তন, ইনজুরিতে পড়া, হতাশাগ্রস্ত হওয়া এসব নিয়ে একটা তথ্যচিত্রও নির্মাণ করছেন বলে জানান শুভ।

তিনি আরো জানান, এরইমধ্যে তথ্যচিত্রের সম্পাদনার কাজ শেষ হয়েছে। কোরবানির ঈদে এই তথ্যচিত্রও নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করবেন আরিফিন শুভ।

আরিফিন শুভ জানান, দ্বিতীয় গানের প্রস্তুতি নিচ্ছেন তিনি। সুরকার-গীতিকারের নাম এখনই প্রকাশ করতে চান না। তবে শুভ জানান, গানের সংগীতায়োজন করবেন ওপার বাংলার কেউ। সব কাজ শেষে শিগগিরই প্রকাশ করতে চান গানটি।

অন্যদিকে, কিছু নিয়ম মেনে সিনেমার কাজ শুরু হলেও আপাতত শুটিংয়ে ফিরতে চান না ঢালিউডের জনপ্রিয় এ নায়ক। তবে বিদেশি অনলাইন প্ল্যাটফর্মের ওয়েব সিরিজের শুটিং করার কথা রয়েছে আগস্টে। এছাড়া ডিসেম্বরে কলকাতার একটি ছবিতে কাজের কথা রয়েছে। কিন্তু সব কিছুই নির্ভর করছে পরিস্থিতির করোনা উপর।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group