শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:৪১ অপরাহ্ন

শিরোনামঃ
উল্লাপাড়ায় দলীয় মেয়র প্রার্থী বাছাই প্রক্রিয়া অনুষ্ঠিত জাতীয় চলচিত্র পুরষ্কারে হ্যাট্টিক করলেন সিরাজগঞ্জের কৃতিসন্তান জাহিদ হাসান কাজিপুর মুক্ত দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ সিরাজগঞ্জে ২৯তম আন্তর্জাতিক ২২তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালন মধুপুরে নির্মাণ প্রকৌশল শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচন নাগরপুরে ঔষধ ব্যবসায়ী আরিফের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ ফুলবাড়ীতে ভিক্ষুকদের মাঝে ছাগল বিতরণ সখিনা মােতাহার কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে অটোভ্যান ও সেলাই মেশিন বিতরণ কাজিপুর পৌর মেয়রের মতবিনিময় সভা উল্লাপাড়ায় দুই মাদক সেবনকারীর  ভ্রাম্যমাণ আদালতে ১ মাসের কারাদণ্ড

চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২

চাঁদা না পেয়ে বরিশাল নগরীর রূপাতলী এলাকার এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার (১২ জুন) রাতে রাঢ়ি বাড়ি মসজিদের সামনে গাছ ব্যবসায়ী মামুন মাতুব্বরকে (৪০) কুপিয়ে হত্যা করা হয়।

শনিবার (১৩ জুন) দুপুর দেড়টায় প্রেস বিজ্ঞপ্তিতে বরিশাল র‌্যাব-এর সহকারী পরিচালক এএসপি মুকুর চাকমা জানান, ঘটনার সঙ্গে জড়িত জিসানকে গ্রেফতার করা হয়েছে। এর আগে ঘটনার দিন রাতেই ঘাতক রাব্বীকে গ্রেফতার করে পুলিশ।

নিহতের স্ত্রী মুন্নি বেগম বাদী হয়ে আটককৃত দুই জনসহ মোট চারজনকে আসামি করে মামলা করেন। আটককৃতদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নিহতের স্ত্রী ও মামলার বাদী জানান, তার স্বামী মামুন বিভিন্ন স্থান থেকে গাছ কিনে কেটে বিক্রি করেন। ঘটনাস্থলের পাশেই একটি গাছ কিনে কাটাতে শুরু করলে ঘাতক রাব্বী ও তার সহযোগী জিসান, লিমনসহ পাঁচ থেকে সাত জন চাঁদা দাবি করে। গাছ কাটা শেষে বাড়ি ফেরারা পথে রাব্বী ও তার সহযোগীরা পথরোধ করে আবার চাঁদার টাকা চায়। এই নিয়ে মামুনের সঙ্গে রাব্বী ও তার সহযোগীদের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে রাব্বী ও তার সহযোগীরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায় মামুনকে।

পরে স্থানীয়রা মামুনকে উদ্ধার করে শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, ঘটনার পরপরই ঘাতক রাব্বীকে আটক করা হয়। অপর দুই আসামিকেও গ্রেফতারের চেষ্টা চলছে। ময়নাতদন্ত শেষে মামুনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group