মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০১:০১ পূর্বাহ্ন

শিরোনামঃ
স্বেচ্ছাসেবক লীগ নেতার জন্মদিন উপলক্ষে নাগরপুরে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সিরাজগঞ্জে গ্রাম আদালতের মাধ্যমে ১৫ টি ইউনিয়নে পুরাতন মোটরসাইকেল হস্তান্তর যাত্রী বাহী বাসে অজ্ঞান এক মহিলার পাশে দাড়ায় প্রত্যয় ব্লাড ডোনেশন চুরির আপবাদে মাদ্রাসা ছাত্রকে নির্যাতনের অভিযোগে কওমি শিক্ষক আটক মধুপুরে বীজ ধানের মূল্য বৃদ্ধির দাবিতে মানববন্ধন কালিগঞ্জে মৎস্য কর্মকর্তার বিরুদ্ধে মৎস্য চাষীদের প্রণোদনা প্রদাণে স্বেচ্ছাচারিতা ও স্বজনপ্রীতির অভিযোগে মানববন্ধন সলঙ্গায়  বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৩ শাহজাদপুরে ভাতিজার ফালার আঘাতে চাচার মৃত্যু সলঙ্গার বনবাড়িয়া গ্রামে  কষ্টে জীবন যাপন করছে রুমা খাতুন কালিগঞ্জে খ্যাতনামা লেখকদের অংশগ্রহণে সাহিত্য আড্ডা

চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২

চাঁদা না পেয়ে বরিশাল নগরীর রূপাতলী এলাকার এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার (১২ জুন) রাতে রাঢ়ি বাড়ি মসজিদের সামনে গাছ ব্যবসায়ী মামুন মাতুব্বরকে (৪০) কুপিয়ে হত্যা করা হয়।

শনিবার (১৩ জুন) দুপুর দেড়টায় প্রেস বিজ্ঞপ্তিতে বরিশাল র‌্যাব-এর সহকারী পরিচালক এএসপি মুকুর চাকমা জানান, ঘটনার সঙ্গে জড়িত জিসানকে গ্রেফতার করা হয়েছে। এর আগে ঘটনার দিন রাতেই ঘাতক রাব্বীকে গ্রেফতার করে পুলিশ।

নিহতের স্ত্রী মুন্নি বেগম বাদী হয়ে আটককৃত দুই জনসহ মোট চারজনকে আসামি করে মামলা করেন। আটককৃতদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নিহতের স্ত্রী ও মামলার বাদী জানান, তার স্বামী মামুন বিভিন্ন স্থান থেকে গাছ কিনে কেটে বিক্রি করেন। ঘটনাস্থলের পাশেই একটি গাছ কিনে কাটাতে শুরু করলে ঘাতক রাব্বী ও তার সহযোগী জিসান, লিমনসহ পাঁচ থেকে সাত জন চাঁদা দাবি করে। গাছ কাটা শেষে বাড়ি ফেরারা পথে রাব্বী ও তার সহযোগীরা পথরোধ করে আবার চাঁদার টাকা চায়। এই নিয়ে মামুনের সঙ্গে রাব্বী ও তার সহযোগীদের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে রাব্বী ও তার সহযোগীরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায় মামুনকে।

পরে স্থানীয়রা মামুনকে উদ্ধার করে শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, ঘটনার পরপরই ঘাতক রাব্বীকে আটক করা হয়। অপর দুই আসামিকেও গ্রেফতারের চেষ্টা চলছে। ময়নাতদন্ত শেষে মামুনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group