শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০১:৫২ অপরাহ্ন

শিরোনামঃ
দেশে ও প্রবাসের সকলকে বিজয়ের মাসের শুভেচ্ছা জানিয়েছেন ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান টাঙ্গাইল জেলা জাপা আবার চাঙ্গা: এনাম জয়নাল সিরাজগঞ্জ জেলা তায়কোয়ানডো ক্লাবের ২য় শাখার উদ্বোধন স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রত্যাশিত সিরাজগঞ্জ”এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ও মিলনমেলা অনুষ্ঠিত কাজিপুর পৌরসভা নির্বাচনে নৌকার সাত মনোনয়ন প্রত‍্যাশীর নাম কেন্দ্রে পাঠান হলো ৭১’র চেতনা মধুপুর উপজেলা শাখার উদ্যোগে মাস্ক বিতরণ প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরন করলেন মোহাম্মদ নাসিম অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয় মানিকগঞ্জে সড়ক দূর্ঘটনায় নাগরপুরের একই পরিবারের ৫জন সহ নিহত ৭ কালিগঞ্জে গরিব, দুঃখী, অসহায় শীতার্ত বস্ত্রহীন মানুষের পাশে মানবতার দেয়াল ভোটারের মন জয় করতে যাদু

এবার করোনায় আক্রান্ত সাবেক পাক প্রধানমন্ত্রী

বিশ্বের অন্যান্য দেশের মতো পাকিস্তানেও হানা দিয়েছে প্রাণঘাতী করোনাভাইরাস। এবার মহামারি এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানি।

শনিবার ( ১৩ জুন) এক টুইটার বার্তায় তার ছেলে কাসিম গিলানি এ তথ্য জানিয়েছেন।

টুইটারে তিনি লেখেন, ‘ইমরান খান সরকার ও ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরোকে ধন্যবাদ। আপনারা আমার বাবার জীবনকে বিপদে ফেলতে সক্ষম হয়েছেন। তার কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছে।’

বৃহস্পতিবার রাওয়ালপিন্ডিতে ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরোর (ন্যাব) এক শুনানিতে হাজির হয়েছিলেন তিনি। এরপরেই তার করোনা ধরা পড়লো।

সাবেক এই প্রধানমন্ত্রী, পাকিস্তান মুসলিম লিগের (পিএমএল-এন) শীর্ষ নেতা নওয়াজ শরিফ এবং পিপিপির সহ-সভাপতি আসিফ আলী জারদারির বিরুদ্ধে অর্থ পাচারের অভিযোগ রয়েছে।

ন্যাব রেফারেন্সে অভিযোগ করা হয়েছে যে, জারদারি ও শরীফ তোশখানা থেকে বিলাশবহুল গাড়ির মূল দামের ১৫ শতাংশ দাম দিয়ে সেটি নিয়েছিলেন। অভিযোগে আরো বলা হয়, এসব কাজে গিলানি তাদের সহায়তা করেছিলেন।

এর আগে গিলানি আদালতে ব্যক্তিগত উপস্থিতি থেকে স্থায়ী ছাড়ের জন্য বিচারকের কাছে অনুরোধ করেছিলেন। বেশ কয়েকজন আইনজীবী কোভিড -১৯ এ আক্রান্ত হওয়ায় এই অনুরোধ করেন তিনি।

বৃহস্পতিবার বিরোধী দল পাকিস্তান মুসলিম লিগের (পিএমএল-এন) প্রধান শেহবাজ শরিফের করোনায় আক্রান্তের খবর জানানো হয়েছিল।

সূত্র- ডন

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group