মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৬:১৬ পূর্বাহ্ন

শিরোনামঃ
কালিগঞ্জে প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত সিরাজগঞ্জের গাড়দাহে বিদ্যুৎ পিলারের নিচে চাপা পড়ে এক শ্রমিকের মৃত্যু মধুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট পাল্টা পাল্টি মাহফিল বন্ধের জন্য আবেদন সিরাজগঞ্জে এনডিপি’র আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন সিরাজগঞ্জে জেলাপ্রশাসন ও মহিলা অধিদপ্তরের আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালন মধুপুরে জাতীয় নারী দিবস পালিত কালিগঞ্জে ইউপি সদস্য শেখ খায়রুল আলমের মাতা’র কুলখানি অনুষ্ঠিত কালিগঞ্জে থানা পুলিশের আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপিত জাতিসংঘের সুপারিশ প্রাপ্তিতে চৌহালী থানার আয়োজনে আনন্দ উদযাপন সিরাজগঞ্জে মোবাইলে কার্টুন দেখানোর লোভ দেখিয়ে শিশু ধর্ষণ

এবার করোনায় আক্রান্ত সাবেক পাক প্রধানমন্ত্রী

বিশ্বের অন্যান্য দেশের মতো পাকিস্তানেও হানা দিয়েছে প্রাণঘাতী করোনাভাইরাস। এবার মহামারি এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানি।

শনিবার ( ১৩ জুন) এক টুইটার বার্তায় তার ছেলে কাসিম গিলানি এ তথ্য জানিয়েছেন।

টুইটারে তিনি লেখেন, ‘ইমরান খান সরকার ও ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরোকে ধন্যবাদ। আপনারা আমার বাবার জীবনকে বিপদে ফেলতে সক্ষম হয়েছেন। তার কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছে।’

বৃহস্পতিবার রাওয়ালপিন্ডিতে ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরোর (ন্যাব) এক শুনানিতে হাজির হয়েছিলেন তিনি। এরপরেই তার করোনা ধরা পড়লো।

সাবেক এই প্রধানমন্ত্রী, পাকিস্তান মুসলিম লিগের (পিএমএল-এন) শীর্ষ নেতা নওয়াজ শরিফ এবং পিপিপির সহ-সভাপতি আসিফ আলী জারদারির বিরুদ্ধে অর্থ পাচারের অভিযোগ রয়েছে।

ন্যাব রেফারেন্সে অভিযোগ করা হয়েছে যে, জারদারি ও শরীফ তোশখানা থেকে বিলাশবহুল গাড়ির মূল দামের ১৫ শতাংশ দাম দিয়ে সেটি নিয়েছিলেন। অভিযোগে আরো বলা হয়, এসব কাজে গিলানি তাদের সহায়তা করেছিলেন।

এর আগে গিলানি আদালতে ব্যক্তিগত উপস্থিতি থেকে স্থায়ী ছাড়ের জন্য বিচারকের কাছে অনুরোধ করেছিলেন। বেশ কয়েকজন আইনজীবী কোভিড -১৯ এ আক্রান্ত হওয়ায় এই অনুরোধ করেন তিনি।

বৃহস্পতিবার বিরোধী দল পাকিস্তান মুসলিম লিগের (পিএমএল-এন) প্রধান শেহবাজ শরিফের করোনায় আক্রান্তের খবর জানানো হয়েছিল।

সূত্র- ডন

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group