বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:৪৫ অপরাহ্ন

শিরোনামঃ
জনস্বার্থে কালিগঞ্জের ভাড়াশিমলায় প্রায় শত বছরের সরকারি রাস্তা দখলমুক্ত চৌহালীতে ড্রেজার পুরিয়ে ধ্বংস করলেন ইউএনও কেন্দ্রীয় মটর চালক লীগের সদস্য কালিগঞ্জের শেখ আব্দুস সাদিক দলীয় শৃঙ্খলাভঙ্গের দায়ে কাজিপুরে ছাত্রলীগ নেতা বহিঃষ্কা রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের বার্ষিক সাাধারণসভা অনুষ্ঠিত ফুলবাড়ী পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল মধুপুরে যুবতীকে ধর্ষণ থানায় মামলা করায় বাদীকে হুমকী নাগরপুরে মহান বিজয় দিবস ২০২০ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা মধুপুরে অজ্ঞাত শিশুটির তার নাম ঠিকানা বলতে না পারায় সমস্যায় অটোচালক ফুলবাড়ী পৌর নির্বাচনে নৌকার মাঝী খাজা ,ধানের শীষের প্রার্থী সাহাজুল

সিলেটে করোনায় নতুন আক্রান্ত ৪৭

সিলেটে নতুন করে ৪৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্ত বেড়ে দাঁড়িয়েছে এক হাজার ৩৫২ জনে।

শনিবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায়।

তিনি জানান, ২৪ ঘণ্টায় ১৮৮টি নমুনা পরীক্ষায় ৪৭ জনের করোনা পজিটিভ এসেছে। তাদের মধ্যে ১৯ জন সিলেট সদরের, একজন করে জৈন্তাপুর ও বালাগঞ্জের, পাঁচজন করে জকিগঞ্জ ও গোয়াইনঘাটের, চারজন করে ফেঞ্চুগঞ্জ ও গোলাপগঞ্জের, আটজন বিয়ানীবাজার উপজেলার বাসিন্দা।

ডা. হিমাংশু লাল রায় আরো জানান, এ পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্ত হয়েছেন দুই হাজার ২৪৪ জন। এরমধ্যে শুধু জেলাতে রয়েছেন এক হাজার ৩৫২ জন। এছাড়া করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৩৫ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪০ জন।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group