বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১০:৩৮ পূর্বাহ্ন

শিরোনামঃ
সখিনা মােতাহার কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে অটোভ্যান ও সেলাই মেশিন বিতরণ কাজিপুর পৌর মেয়রের মতবিনিময় সভা উল্লাপাড়ায় দুই মাদক সেবনকারীর  ভ্রাম্যমাণ আদালতে ১ মাসের কারাদণ্ড জনস্বার্থে কালিগঞ্জের ভাড়াশিমলায় প্রায় শত বছরের সরকারি রাস্তা দখলমুক্ত চৌহালীতে ড্রেজার পুরিয়ে ধ্বংস করলেন ইউএনও কেন্দ্রীয় মটর চালক লীগের সদস্য কালিগঞ্জের শেখ আব্দুস সাদিক দলীয় শৃঙ্খলাভঙ্গের দায়ে কাজিপুরে ছাত্রলীগ নেতা বহিঃষ্কা রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের বার্ষিক সাাধারণসভা অনুষ্ঠিত ফুলবাড়ী পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল মধুপুরে যুবতীকে ধর্ষণ থানায় মামলা করায় বাদীকে হুমকী

চীনে তেলবাহী ট্যাংকার বিস্ফোরণে নিহত ১০

চীনের একটি মহাসড়কে তেলবাহী ট্যাংকার বিস্ফোরণে অন্তত ১০ জন নিহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় আরো ১১৭ জন আহত হয়েছেন।

দেশটির রাষ্ট্রীয় সংবাদমাধ্যম সিসিটিভি এ তথ্য জানিয়েছে।

শনিবার দেশটির পূর্বাঞ্চলীয় ঝেজিয়াং প্রদেশের ওয়েইনলিং শহরের কাছে এ ঘটনা ঘটে। বিস্ফোরণটির ফলে নিকটস্থ বাড়িঘর এবং কারখানাগুলো ধসে পড়েছে। এছাড়া আশেপাশে থাকা বেশ কয়েকটি গাড়িতেও আগুন ধরে গেছে।

একটি ভিডিও ফুটেজে দেখা গেছে, ধ্বংসাবশেষের একটি বড় টুকরা উড়ে এসে পাশের কয়েকটি ভবনে আঘাত হানে। আগুনের কুণ্ড আকাশের দিকে উঠছে এবং মানুষজন চিৎকার করছে।

আরেকটি ভিডিওতে দেখা গেছে, ট্যাংকারের ধ্বংসাবশেষ এবং ট্রাকের কয়েকটি চাকা একটি ভবনে প্রচণ্ড গতিতে আঘাত করেছে।

সিসিটিভি জানায়, শেষ খবর পাওয়া পর্যন্ত নিহতের সংখ্যা ১০ জনে পৌঁছেছে। আহত ১১৭ জনকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানানো হয়।

স্থানীয় পুলিশ জানিয়েছে, এ ঘটনার পর পর বেশ কয়েকটি মহাসড়ক বন্ধ করে দেয়া হয়েছে।

সূত্র- ডেইলি সাবাহ

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group