বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:১০ অপরাহ্ন

শিরোনামঃ
প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম এর ইন্তেকাল তাড়াশে ড্রাম ট্রাকের চাপায় প্রাণ হারালেন চালক নাগরপুরে ৭ ও ২৬ মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিসভা সলঙ্গায়  সিজদারত অবস্থায় এক মুসল্লির মৃত্যু চৌহালীতে ইউনিয়ন আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত চৌহালীতে ঘোরজান ইউনিয়ন ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত স্বেচ্ছাসেবক লীগ নেতার জন্মদিন উপলক্ষে নাগরপুরে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সিরাজগঞ্জে গ্রাম আদালতের মাধ্যমে ১৫ টি ইউনিয়নে পুরাতন মোটরসাইকেল হস্তান্তর যাত্রী বাহী বাসে অজ্ঞান এক মহিলার পাশে দাড়ায় প্রত্যয় ব্লাড ডোনেশন চুরির আপবাদে মাদ্রাসা ছাত্রকে নির্যাতনের অভিযোগে কওমি শিক্ষক আটক

মাল্টা চুরির অভিযোগে তিন শিশুকে গাছে বেঁধে নির্যাতন

পিরোজপুরের নেছারাবাদ স্বরূপকাঠীতে ৯টি মালটা চুরির অভিযোগে তিন শিশুকে গাছে বেঁধে জুতা দিয়ে পিটিয়েছেন মাল্টা বাগানের মালিক।

শনিবার দুপুরে ওই উপজেলার বলদিয়া ইউপির চামি গ্রামের ৩ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। অভিযুক্ত আব্দুল জব্বার মিয়া ওই গ্রামের বাসিন্দা।

নির্যাতনের শিকার শিশুরা হলো- স্বাধীন, নাহিদ ও তাওহীদ। তারা স্থানীয় একটি মুরগির ফার্মে কাজ করে।

স্থানীয়রা জানায়, ওই তিন শিশু জব্বার মিয়ার বাগান থেকে ৯টি মাল্টা চুরি করে। ওই সময় মালিকের ছেলে হাসান তাদের ধরে কয়েকটি চড়-থাপ্পড় দিয়ে জব্বার মিয়াকে খবর দেয়। জব্বার মিয়া শিশুদের বাড়িতে এনে রশি দিয়ে গাছের সঙ্গে বেঁধে জুতা দিয়ে পেটান। এ ঘটনার ছবি ও ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

অভিযুক্ত জব্বার মিয়া বলেন, আমি তিন বছর ধরে মাল্টার বাগান করছি। ওই শিশুরা বাগানে ঢুকে মাল্টা চুরি করে। এ কারণে রাগে তাদের ধরে গাছে বেঁধে পিটিয়েছি।

স্বরুপকাঠী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, নির্যাতনের শিকার তিন শিশুকে উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত বাগান মালিক ও তার ছেলেকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group