শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:৪৫ অপরাহ্ন

শিরোনামঃ
নাগরপুরে অবৈধ ট্রলি গাড়ির সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫ দেশে ও প্রবাসের সকলকে বিজয়ের মাসের শুভেচ্ছা জানিয়েছেন ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান টাঙ্গাইল জেলা জাপা আবার চাঙ্গা: এনাম জয়নাল সিরাজগঞ্জ জেলা তায়কোয়ানডো ক্লাবের ২য় শাখার উদ্বোধন স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রত্যাশিত সিরাজগঞ্জ”এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ও মিলনমেলা অনুষ্ঠিত কাজিপুর পৌরসভা নির্বাচনে নৌকার সাত মনোনয়ন প্রত‍্যাশীর নাম কেন্দ্রে পাঠান হলো ৭১’র চেতনা মধুপুর উপজেলা শাখার উদ্যোগে মাস্ক বিতরণ প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরন করলেন মোহাম্মদ নাসিম অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয় মানিকগঞ্জে সড়ক দূর্ঘটনায় নাগরপুরের একই পরিবারের ৫জন সহ নিহত ৭ কালিগঞ্জে গরিব, দুঃখী, অসহায় শীতার্ত বস্ত্রহীন মানুষের পাশে মানবতার দেয়াল

আধুনিক ও নিরাপদ শহর গড়ে তুলবো – সম্ভাব্য মেয়র প্রার্থী গোলাম কবির

রাজু আহমেদ, নাটোর প্রতিনিধি:

 

 

আসন্ন নাটোরের সিংড়া পৌরসভা র্নিবাচনে আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী গোলাম কবির।

বুধবার বিকেলে তাঁর শত শত কর্মী সমর্থকদের নিয়ে শহরে মিছিল ও গনসংযোগ করেন তিনি।

এসময় তিনি বলেন, আমি পৌর শহরের ব্যবসায়ীকদের বৈঠক করেছি। তাদের ঘর থেকে মাল বিক্রয় করলে ক্রেতা-বিক্রেতার কাছে যে পরিমান খাজনা আদায় করা হয়। বাংলাদেশের কোথায়ও এতো বেশি খাজনা আদায় হয় না। মেয়র নির্বাচিত হলে অতিরিক্ত খাজনা আদায় বন্ধ করা হবে।

মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী গোলাম কবির আরো বলেন,আমি ৩৫ বছর ধরে দলের সাথে জড়িত আছি। ১৯৮৫ সালে উপজেলা ছাত্রলীগের সভাপতি ছিলাম। এর পর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেছি। দলের দুর্দিনে ছিলাম। বর্তমান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি অনেক জনসভায় আমার দুর্দিনে দলে শ্রম দেওয়ার কথা উল্লেখ করেছে। অতিতের সকল দু:সময়ে আমি পাশে ছিলাম, থাকবো।

গোলাম কবির বলেন,আমার পৌর এলাকার ৪ নং ওর্য়াডে শিক্ষার উন্নয়নের কথা চিন্তা করে আমার পিতার নামে স্কুল প্রতিষ্ঠা করেছি। যেখানে শত শত শির্ক্ষাথী পড়া-লেখার সুযোগ পাচ্ছে। আমি অতিতে আমার এলাকার গরিব-দুঃখি অসহায় মানুষের পাশে ছিলাম এখনো আছি। ১৯৯৮ সালের বন্যায় ক্ষতিগ্রস্থদের আমার ব্যক্তিগত তহবিল থেকে ত্রাণ দিয়েছি। সবসময় অসহায়দের পাশে ছিলাম। এবার আমাকে দল থেকে মনোনয়ন দিলে এবং সকলের দোয়ায় মেয়র র্নিবাচিত হলে আমি গরীব-দুঃখী, অসহায় মানুষের সেবা করার পাশাপাশি সিংড়াকে আধুনিক, নিরাপদ পৌর শহর হিসাবে গড়ে তুলবো। সিংড়ার মানুষের মৌলিক চাহিদা এবং প্রত্যাশা পুরন করা হবে বলে তিনি অঙ্গিকার ব্যক্ত করেন।

 

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group