শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৩:২১ অপরাহ্ন

শিরোনামঃ
হোটেলের নোংরা পরিবেশ ও মাস্ক না পড়ায় ভ্রাম্যমাণের জরিমানা করোনায় মারা গেলেন সাংবাদিক সুকান্ত সেন নাগরপুরে অবৈধ ট্রলি গাড়ির সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫ দেশে ও প্রবাসের সকলকে বিজয়ের মাসের শুভেচ্ছা জানিয়েছেন ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান টাঙ্গাইল জেলা জাপা আবার চাঙ্গা: এনাম জয়নাল সিরাজগঞ্জ জেলা তায়কোয়ানডো ক্লাবের ২য় শাখার উদ্বোধন স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রত্যাশিত সিরাজগঞ্জ”এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ও মিলনমেলা অনুষ্ঠিত কাজিপুর পৌরসভা নির্বাচনে নৌকার সাত মনোনয়ন প্রত‍্যাশীর নাম কেন্দ্রে পাঠান হলো ৭১’র চেতনা মধুপুর উপজেলা শাখার উদ্যোগে মাস্ক বিতরণ প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরন করলেন মোহাম্মদ নাসিম অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়

কাজিপুরের মেঘাইঘাট ও পর্যটন কেন্দ্রের পাশ থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনের কারনে চার জনকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

ফজলুল হক মনোয়ার, কাজিপুর, প্রতিনিধি:

 

 

 

সিরাজগঞ্জের কাজিপুরের মেঘাই ঘাট ও পর্যটন কেন্দ্রের পাশ থেকে অবৈধভাবে বালু উত্তোলনের কারনে ভ্রাম্যমাণ আদালত চারজনকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে।

মঙ্গলবার (২০ অক্টোবর)  দুপুরে স্হানীয় লোকজনের অভিযোগের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট  জাহিদ হাসান সিদ্দিকী ঘটনার স্হলে গিয়ে চার জনকে আটক করেন। তারা হলেন,  টাংগাইলের ভুয়াপুর উপজেলার চরপাতাইল গ্রামের আব্দুল হামিদ খানের ছেলে মোস্তাফিজুর (২৬), কুড়িগ্রামের ভূরুঙ্গামারি উপজেলার চরধাউরাকুটি গ্রামের সাইদুর রহমানের ছেলে মমিনুর রহমান (২০), মৃত মহিবরের ছেলে সোহেল রানা (১৮) ও মৃত মোকতার আলীর ছেলে রইচ উদ্দিন।
ভ্রাম্যমাণ আদালতের বালুমহাল ও মাটি  ব্যবস্থাপনা আইন ২০১০ এর ৪নং ধারা  অনুযায়ী তাদের বিরুদ্ধে  ভ্রাম্যমাণ আদালত   মামলা (নং ৮০/২০২০) দায়ের করে এবং তাদের নিকট হতে ৫০ হাজার টাকা আদায় করে।
উল্লেখ্য যে, তারা যমুনা নদীতে  মেঘাই ঘাট ও পর্যটন কেন্দ্রের উত্তর পাশ হতে বালু উত্তোলন করছিল, যা ঘাট ও পর্যটন কেন্দ্রকে  ভাঙ্গন ঝুকিতে ফেলতে পারে।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group