শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:১৯ অপরাহ্ন

শিরোনামঃ
নাগরপুরে অবৈধ ট্রলি গাড়ির সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫ দেশে ও প্রবাসের সকলকে বিজয়ের মাসের শুভেচ্ছা জানিয়েছেন ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান টাঙ্গাইল জেলা জাপা আবার চাঙ্গা: এনাম জয়নাল সিরাজগঞ্জ জেলা তায়কোয়ানডো ক্লাবের ২য় শাখার উদ্বোধন স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রত্যাশিত সিরাজগঞ্জ”এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ও মিলনমেলা অনুষ্ঠিত কাজিপুর পৌরসভা নির্বাচনে নৌকার সাত মনোনয়ন প্রত‍্যাশীর নাম কেন্দ্রে পাঠান হলো ৭১’র চেতনা মধুপুর উপজেলা শাখার উদ্যোগে মাস্ক বিতরণ প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরন করলেন মোহাম্মদ নাসিম অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয় মানিকগঞ্জে সড়ক দূর্ঘটনায় নাগরপুরের একই পরিবারের ৫জন সহ নিহত ৭ কালিগঞ্জে গরিব, দুঃখী, অসহায় শীতার্ত বস্ত্রহীন মানুষের পাশে মানবতার দেয়াল

কাজিপুরে মা ইলিশ মাছ ধরার অপরাধে তিন জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

ফজলুল হক মনোয়ার, কাজিপুর, প্রতিনিধি:

 

 

 

যমুনায় ইলিশ মাছ ধরার অপরাধে সিরাজগঞ্জের কাজিপুরে তিন জনকে জরিমানা করেছেন কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদ হাসান সিদ্দিকী।

বুধবার (২১ অক্টোবর) দশটার দিকে কাজিপুরের শুভগাছা এলাকায় অভিযান চালিয়ে যমুনা নদীতে ইলিশ মাছ ধরার সময়ে তিন জনকে আটক করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদ হাসান সিদ্দিকী । আটককৃতরা সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে যমুনা নদীতে জালদিয়ে মা ইলিশ ধরছিল। আটককৃতরা হলো জহুরুল ইসলাম (৩৫), আনোয়ার হোসেন (৩০) ও লিখন মিয়া (২৩)। মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ এর৫ ধারা মোতাবেক আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের ও ১২ হাজার টাকা জরিমানা করা হয় এবং তাদের নিকট হতে উদ্ধারকৃত জাল আগুনে পুড়ে ফেলা হয় ।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group