শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৩:১৪ অপরাহ্ন

শিরোনামঃ
হোটেলের নোংরা পরিবেশ ও মাস্ক না পড়ায় ভ্রাম্যমাণের জরিমানা করোনায় মারা গেলেন সাংবাদিক সুকান্ত সেন নাগরপুরে অবৈধ ট্রলি গাড়ির সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫ দেশে ও প্রবাসের সকলকে বিজয়ের মাসের শুভেচ্ছা জানিয়েছেন ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান টাঙ্গাইল জেলা জাপা আবার চাঙ্গা: এনাম জয়নাল সিরাজগঞ্জ জেলা তায়কোয়ানডো ক্লাবের ২য় শাখার উদ্বোধন স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রত্যাশিত সিরাজগঞ্জ”এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ও মিলনমেলা অনুষ্ঠিত কাজিপুর পৌরসভা নির্বাচনে নৌকার সাত মনোনয়ন প্রত‍্যাশীর নাম কেন্দ্রে পাঠান হলো ৭১’র চেতনা মধুপুর উপজেলা শাখার উদ্যোগে মাস্ক বিতরণ প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরন করলেন মোহাম্মদ নাসিম অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়

ইতালী আওয়ামী লীগ নেতা সাইদুর রহমানের খালার ইন্তেকাল

ইতালী প্রতিনিধিঃ
ইতালী আওয়ামী লীগ নেতা ইতালী প্রবাসী সাইদুর রহমানের আপণ ছোট খালা মোছাঃ রহিমা বেগম মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার (৩১ অক্টোবর) রাত ১টায় ঢাকায় মৃত্যুবরণ করেন। মোছাঃ রহিমা বেগম শরীয়তপুর জেলা নড়ীয়া উপজেলার বিজারি ইউনিয়নের মগর গ্রামের বেপারী বাড়ীর জলিল বেপারীর স্ত্রী।

খালার মৃত্যুতে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ইতালী আওয়ামী লীগ নেতা সাইদুর রহমান।

সাইদুর রহমান বলেন, আমার মমতাময়ী ছোট খালা মোছাঃ রহিমা বেগম আর নেই। ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন। বার্ধক্য জনিত কারণে খালা কিছুদিন অসুস্থ ছিলেন। আজ রাতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন।

আমার খালার আত্মার মাগফিরাত কামনা করছি ও আল্লাহ যেন উনাকে বেহেস্তের সর্বোচ্চ মাকাম উপহার দেন সেই দোয়া করছি। পাশাপাশি শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। আপনারা সবাই আমার খালার জন্যে দোয়া করবেন। তিনি অত্যন্ত ভালো মানুষ ছিলেন। আল্লাহ যেন তাকে বেহেস্ত নসিব করেন।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved
error: Alert: Content is protected by Frilix Group